শনিবার, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১১ই জুলাই, ২০২০ ইং
১৯শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুরে প্রথম করোনা রোগী শনাক্ত, কয়েক বাড়ী লকডাউন

মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর-ব্রাহ্মণবাড়িয়া-প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর এই প্রথম করোনা ভাইরাস আক্রান্ত এক জনের সন্ধান পাওয়া গেছে। তিনি উজানচর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের রহম আলীর ছেলে মাওলানা সাইফুল ইসলাম মোনাফ (৫৫)। করোনা সনাক্ত হওয়ায় স্থানীয় প্রশাসন ১সপ্তাহ আগে তার পুরো বাড়ি লকডাউন ঘোষনা করে দিয়েছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পা কর্মকর্তা ডা. মো.আল মামুন।

এব্যাপারে ডা. আল- মামুন বলেন, করোনা আক্রান্ত রোগীর ছেলে আলামিন (১৮) নারায়ণগঞ্জ থেকে কয়েক দিন আগে গ্রামের বাড়িতে আসেন । তারই স্পর্শে তার দেহে করোনা উপসর্গ দেখা দিলে তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে প্রেরন করে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

আজ রবিবার এদের রিপোর্ট পাওয়া গেছে। এতে রোগীর রিপোর্ট প্রজেটিভ এসেছে। আমরা
রোগীকে বাঞ্ছারামপুর উপজেলার সরকারি কলেজে আইসোলেশন রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ফলে তার পুরো বাড়ী লকডাউন ঘোষনা করা হয়েছে এবং উজানচর বাজারে ভাই ভাই ফার্মেসীর মালিক ডাক্তার জয়নাল আবেদিন এর কাছ থেকে চিকিৎসা নেয়ার কারনে সেই ফার্মেসী ও তার বাড়ি এবং মোন্নাফ মিয়ার বাড়ীতে আসায় কৃষ্ণনগর গ্রামের আব্দুল মতিন, আব্দুর রহমান, উজানচরের মজনুর বাড়িসহ কয়েক বাড়ি লকডাউন করা হয়েছে।

আজ রবিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার উজানচর উপস্থিত হয়ে কয়েক বাড়ি লকডাউন ঘোষনা করেন এবং বাকি সদস্যদেরও হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন।

এ সময় বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.সালাহ্ উদ্দিন চৌধুরী উজানচর ইউনিয়ন চেয়ারম্যান কাজী জাদিদ আল -রহমান জনি উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৬৩৯,৫৮৩
সুস্থ
৭,৩৭৭,১৩০
মৃত্যু
৫৬৩,১৩৭

আর্কাইভ