রবিবার, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই জুলাই, ২০২০ ইং
১২ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুরে চিকিৎসক, পুলিশ ও স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিই বিতরণ করলেন প্যানেল চেয়ারম্যান সুচি।

মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর-ব্রাহ্মণবাড়িয়া-প্রতিনিধি:

করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে বাঞ্ছারামপুরে চিকিৎসক, পুলিশ, স্বাস্থকর্মী ও পল্লী চিকিৎসকদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম(পিপিই) ও মাস্ক বিতরণ করলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের বন-পরিবেশ সম্পাদক সনি আক্তার সুচি। আজ সকালে বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এসব পিপিই ও মাস্ক বিতরণ করা হয়।

সরকারি হাসপাতালের চিকিৎসক, পুলিশ, স্বাস্থ্যকর্মী ও পল্লী চিকিৎসকদের মাঝে ৩০টি পিপিই বিতরণ করেন সনি আক্তার সুচি। পিপিই ও মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন-বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ আল মামুন, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী জাদিদ আল রহমান জনি। এছাড়া আরো উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের সাংবাদিক সাব্বির আহমেদ সুবীর, দৈনিক কালের কন্ঠের সাংবাদিক চান মিয়া সরকার, দৈনিক যায়যায় দিনের সাংবাদিক শাহ আলম সিকদার, দৈনিক যায়যায় কালের সাংবাদিক মো: নাসির উদ্দিন, দৈনিক সময়ের আলোর সাংবাদিক আলমগীর হোসেন, দৈনিক মানবকন্ঠের সাংবাদিক ফারুক আহমেদ, দৈনিক ভোরের কাগজের সাংবাদিক রফিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া টিভির সাংবাদিক রাকিবুল হাসান রিয়ান।
এসময় সনি আক্তার সুচি বলেন, করোনাভাইরাসের রোগীদের চিকিৎসার দেওয়ার সময় চিকিৎসকরা নিরাপদে থাকতে পারেন সেজন্যই পিপিই বিতরণ করার উদ্যোগ নিয়েছে আমাদের ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ। তাছাড়া ফার্মেসী থেকে ওষুধ সরবরাহের সময় যেন কেউ আক্রান্ত না হয় সেজন্য তাদের মাঝেও কিছু পিপিই বিতরণ করা হয়েছে।

এমন উদ্যোগে আর্থিক সহায়তা দেয়ার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যানকে ধন্যবাদ জানান সনি আক্তার সুচি। পাশাপাশি স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত এবি তাজুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৯,৬৭৯
সুস্থ
৭০,৭২১
মৃত্যু
১,৯৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,৩১২,১৪১
সুস্থ
৬,৪১৬,৬৯২
মৃত্যু
৫৩১,২৫৭

আর্কাইভ