বুধবার, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং
৪ঠা সফর, ১৪৪২ হিজরী
ads

বাঞ্ছারামপুরে একটি মানুষ ও, না খেয়ে মরবে না, ক্যাপ্টেন তাজ

করোনাভাইরাস পরিস্থিতিতে দেশের অস্বচ্ছল ও কর্মহীনদের মাঝে পৌরসভার উদ্যোগে শেখ হাসিনার উপহার বাঞ্ছারামপুর পৌরসভায় অস্বচ্ছল ও কর্মহীনের মাঝে বিতরণ করলেন স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত এবি তাজুল ইসলাম।

প্রশাসনের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর খাদ্যসামগ্রী বাঞ্ছারামপুর পৌরসভায় বিতরণ করা হয়।

এসময় দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম এমপি ত্রাণ বিতরণকালে সবাইকে সতর্ক থাকতে বলেন এবং আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী আছেন, আমি আছি, আমাদের আওয়ামীলীগের দলীয় নেতা কর্মী আছেন,একটি মানুষ ও, না খেয়ে মরবেনা। খাবার না থাকলে আমাদের হটলাইন নাম্বারে ফোন দিবেন খাবার আপনার ঘরে পৌঁছে যাবে।

এই সময় উপস্থিত ছিলেন-বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল, বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সালাহ উদ্দিন চৌধুরী,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রিন্সিপ্যাল আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, এ.কে. এম শহিদুল হক বাবুল, তফাজ্জল হোসেন,পৌর মেয়র খলিলুর রহমান টিপু মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া প্রমূখ।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩১,৭৪২,০৮১
সুস্থ
২৩,৩৬০,৯৪৮
মৃত্যু
৯৭৩,৯৩১

আর্কাইভ