মঙ্গলবার, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১১ই সফর, ১৪৪২ হিজরি
ads

কৃষকের শ্রমিক সংকটে রোজা রেখে ধান কেটে দিল বাঞ্ছারামপুরের মানিকপুর ইউনিয়ন ছাত্রলীগ

মো.নাছির উদ্দিন: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে অর্থ ও শ্রমিক উভয় সংকটে দিশেহারা চাষীদের সংকটময় সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বান ও স্হানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন এবি তাজুল ইসলামের নির্দেশে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর কৃষকের পাশে দাঁড়িয়েছেন স্থানীয় ছাত্রলীগ।

আজ সকালে উপজেলার মানিকপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে ২ বিঘা জমিতে পারিশ্রমিক ছাড়াই বিনামূল্যে মানিকপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম মুকুল ও সাধারণ সস্পাদক ফেরদাউস আহমেদ (জাল্লাহ) নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা হতদরিদ্র কৃষক জাহাঙ্গীর আলমের ধান কেটে মারাই করে দিয়েছে ছাত্রলীগ।

ছাত্রলীগের সভাপতি বলেন, করোনা ভাইরাসের কারণে শ্রমিক সংকটে পরে কৃষকগন সময় মত ধান কাটতে পারছেন না। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম এমপির
মানবিক নির্দেশে ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় ছাত্র সংসদ উৎসাহ উদ্দেপনায় কৃষকদের ধান কাটতে উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমেদ এর পরামর্শে ঢাকা মহানগর দক্ষিণ উপ-গ্রন্হণা বিষয়ক সম্পাদক খন্দকার আবু ইউছুফ (রিয়াদ) মানিকপুর ইউনিয়ন সহ-সভাপতি ফারাবি আহমেদ (রিপন)যুগ্ম সাধারণ সম্পাদক রমজান আদনান, পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহিন মিয়া,মামুন সরকার,প্রচার সম্পাদক তামজিদ আহমেদ দুলাল, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক চয়ন সরকার (রাহুল)সোহাগ, হিমেলসহ সবায় ধান কেটে মারাই করে ঘরে পৌঁছে দেন।

এসময় কাজী খলিলুর রহমান যায়যায়কাল প্রতিনিধিকে বলেন বাঞ্ছারামপুর উপজেলায় কৃষকের ধান কাটতে শ্রমিক সংকট হলে আমাদের হটলাইনে কল করবেন,মানিকপুর ইউনিয়ন ছাত্রলীগ আপনার ধান কেটে দিবে,নাম্বার 01647-006965, +8801855-707219 ছাত্রলীগের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসী।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৩,৫৪৯,৮৭৩
সুস্থ
২৪,৮৭৮,১২৪
মৃত্যু
১,০০৬,৩৭৯

আর্কাইভ