বুধবার, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৮ই জুলাই, ২০২০ ইং
১৬ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুরের বাহেরচর প্রধানমন্ত্রীর খাদ্যসামগ্রী বিতরণ করলেন ক্যাপ্টেন তাজ

মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর -ব্রাহ্মণবাড়িয়া-প্রতিনিধি: করোনাভাইরাস পরিস্থিতিতে দেশের অস্বচ্ছল ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হচ্ছে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে শেখ হাসিনার উপহার বাঞ্ছারামপুরে বাহেরচর অস্বচ্ছল ও কর্মহীনের মাঝে বিতরণ করলেন স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত এবি তাজুল ইসলাম।

দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়ন করছে। বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ করা হয় উপজেলার মানিকপুর ইউনিয়নের বাহেরচর গ্রামে।

এসময় দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম এমপি ত্রাণ বিতরণকালে দরিদ্রদের খোঁজ খবর নেন এবং বলেন মাননীয় প্রধানমন্ত্রী আছেন, আমি আছি, আমাদের আওয়ামীলীগের দলীয় নেতা কর্মী আছেন, আমরা খেলে আপনারা ও খাবেন।খাবার না থাকলে আমাদের হটলাইন নাম্বারে ফোন দিবেন খাবার আপনার ঘরে পৌঁছে যাবে।

এই সময় উপস্থিত ছিলেন-বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল, বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সালাহ উদ্দিন চৌধুরী,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রিন্সিপ্যাল আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, এ.কে. এম শহিদুল হক বাবুল, তফাজ্জল হোসেন, মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.রহিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া প্রমূখ।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭২,১৩৪
সুস্থ
৮০,৮৩৮
মৃত্যু
২,১৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,৯৮০,৫৯৫
সুস্থ
৬,৯২৫,০৬২
মৃত্যু
৫৪৭,৩২১

আর্কাইভ