রবিবার, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই জুলাই, ২০২০ ইং
১২ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুরের ধারিয়ারচর বাজারে ভ্রাম্যমাণ আদালতে ৬ জনের জরিমানা

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ধারিয়ারচর বাজারে এক অসাধু ব্যবসায়ী সরকারি নির্দেশনা অমান্য করে মিষ্টির দোকান চালু একই সাথে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য দ্রব্য উৎপাদনের দায়ে ও বিক্রির করার অপরাধে হরেন্দ্র চন্দ্র দাসের ছেলে বিনয় চন্দ্র দাসকে ১০ হাজার টাকা ও ৫ জনকে মাস্ক ছাড়া বিনা প্রয়োজনে ঘোরাফেরা করায় ৫০০টাকা করে ২৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

আজ রবিবার বেলা ১২টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) নাফিসা নাজ নীরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা করেন।

এসময় সরকারি আদেশ অমান্য করে পণ্য বিক্রির অপরাধে বাজারের মিষ্টি ব্যবসায়ী,ও বিনা প্রয়োজনে সরকারি নির্দেশনা অমান্য করে বাজারে ঘোরাফেরা করার অপরাধে জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) নাফিসা নাজ নীরা বাজারের ক্রেতা বিক্রেতাদের উদ্দেশ্যে বলেন,নিত্য প্রয়োজনীয় চাল, আটা, ডাল, তেল, পেঁয়াজ, রসুনসহ এই সকল প্রকার মালামাল খোলা থাকবে,এছাড়া সকল প্রকার দোকান বন্ধ থাকবে।


এরপর কোন ব্যবসায়ী সরকারি নির্দেশনা অমান্য করে পণ্য সামগ্রী বিক্রি করলে ও প্রয়োজনে ছাড়া বাজারে রাস্তা ঘাটে মাস্ক ছাড়া ঘোরাফেরা করলে তাদের বিরুদ্ধে মোবাইল কোর্টে শাস্তিসহ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
জনস্বার্থে উপজেলা প্রশাসনের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৯,৬৭৯
সুস্থ
৭০,৭২১
মৃত্যু
১,৯৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,৩১১,৮৬২
সুস্থ
৬,৪১৬,৫৪৫
মৃত্যু
৫৩১,২৫৫

আর্কাইভ