শনিবার, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১১ই জুলাই, ২০২০ ইং
১৯শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুরের চরলহনিয়ায় ইফতার সামগ্রী বিতরণ করলেন সাংবাদিকরা

মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর -ব্রাহ্মণবাড়িয়া-প্রতিনিধি: করোনাভাইরাস মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে অস্বচ্ছল ও কর্মহীন মানুষের মাঝে তৃতীয় দফায় ইফতার সামগ্রী বিতরণ করেছে বাঞ্ছারামপুর প্রেসক্লাব। “প্রতিবেশীর বিপদে পাশে থাকুন” এই স্লোগানকে সামনে রেখে সাবেক চেয়ারম্যান আবদুল আজিজের আর্থিক প্রণোদনায় এমন উদ্যোগ নিয়েছে বাঞ্ছারামপুর প্রেসক্লাবের সদস্যরা।

তৃতীয় দফায় উপজেলার ফরদাবাদ ইউনিয়নের চরলহনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৬ গ্রামের একশ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে তারা।

আজ বৃহস্পতিবার বিকালে ফরদাবাদ ইউনিয়নে করোনা ভাইরাসের কারণে অস্বচ্ছল, দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

প্রতি ব্যাগে ছিলো ছিলো ৩ কেজি ছোলা বুট, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি রসুন, ১ কেজি বেসন, ১ লিটার সয়াবিন তেল।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন-আর্থিক প্রণোদনাকারী ফরদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবদুল আজিজ, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আবদুস সালাম মেম্বার, সাবেক মেম্বার ও দানবীর আবদুল হালিম, সমাজসেবক নাসির উদ্দিন মোল্লা, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাকিবুল হাসান উৎপল, বাঞ্ছারামপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সাংবাদিক সাব্বির আহমেদ সুবীর, সহ-সভাপতি ও দৈনিক কালেরকন্ঠের সাংবাদিক চাঁন মিয়া সরকার, সহ-সভাপতি ও দৈনিক যায়যায়দিনের সাংবাদিক শাহ আলম সিকদার, সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক আতাউর রহমান সনেট, জাহাঙ্গীর মেম্বার, স্কুল চরলহনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আশিকুর রহমান, দৈনিক যায়যায়কালের সাংবাদিক নাছির উদ্দিন।

বাঞ্ছারামপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ জানান, তারা বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন গ্রামে পর্যায়ক্রমে অন্তত ৭০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন।
সাংবাদিকদের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন ফরদাবাদ ইউনিয়নের নেতৃবৃন্দ।
বাঞ্ছারামপুরে সন্তান হিসেবে এখানকার মানুষের সমস্যা, সংকটে পাশে থাকা তাদের দায়িত্ব বলে মনে করেন সাংবাদিকরা।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৬৩১,৭৩৪
সুস্থ
৭,৩৬৭,৪৯০
মৃত্যু
৫৬২,৯১৩

আর্কাইভ