সোমবার, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১০ই সফর, ১৪৪২ হিজরি
ads

বাঞ্ছারামপুরবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানালেন ক্যাপ্টেন তাজ

মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর-ব্রাহ্মণবাড়িয়া-প্রতিনিধি: পবিত্র রমজান মাস উপলক্ষে বাঞ্ছারামপুর ব্রাহ্মণবাড়িয়াসহ দেশ-বিদেশের মুসলিম উম্মাহকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন
দুর্যোগ ব্যবস্হাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম এমপি
তিনি এক বিবৃতিতে বলেন, ত্যাগের ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান আমাদের মুসলিম উম্মার মাঝে সমাগত। এই মাহে রমজান মাসকে ঘিরে সব সময় আমাদের আগাম আয়োজন থাকে। কিন্তু এই বছর মহামারী করোনা ভাইরাসে আমরা এই আয়োজন থেকে বেশ দূরেই আছি। বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশ ও।

তাই আপনাদের কাছে আমার বিনীত আহবান, নিজ নিজ ঘরে নিরাপদ থেকেই ইবাদত-বন্দেগী করুন। সংকটময় এ মুহূর্তে মসজিদে না গিয়ে ঘরে থেকেই পড়ুন পাঁচ ওয়াক্ত নামাজ। তাছাড়া মহিমাময় তারাবিহ নামাজ মসজিদে না গিয়ে ঘরে থেকেই আদায় করুন। পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের হেফাজত করেন।

তিনি আরো বলেন, আসুন সবাই মিলে আমরা পবিত্র মাহে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি মহান আল্লাহ দরবারে সকলের সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করি। রহমত, বরকত ও মাগফিরাতের মহান বার্তা নিয়ে মাহে রমজান আমাদের দ্বারে উপস্থিত হলো। রমজানের প্রতিটি ক্ষণ রহমত বরকতে পরিপূর্ণ। এ মাসেই রয়েছে হাজার রাতের চেয়েও শ্রেষ্ঠ মহিমান্বিত রাত লাইলাতুল ক্বাদর।

রমজানের মহান শিক্ষা সমাজের সকল স্তরে ও সবার মাঝে প্রতিফলিত হোক এটাই কামনা করি। পবিত্র রমজান মাস উপলক্ষে মুসলিম উম্মাহর প্রতি আন্তরিক মোবারকবাদ জানিয়ে বলেন, পবিত্র রমজানের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা-দ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি, সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠা করার আহ্বান জানান।

তিনি বলেন, রমজান মাস হলো বরকতের মাস, সংযমের মধ্য দিয়ে করোনার করাল গ্রাস থেকে মুক্ত হয়ে সমাজ জীবনে শান্তি, স্বস্তি ও ইনসাফ ফিরে আসুক – এই হোক পবিত্র রমজান মাসে আমাদের প্রার্থনা। আমি মাহে রমজানে দেশসহ সারা বিশ্বের সকলের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৩,৩০৪,৬৬৬
সুস্থ
২৪,৬৩৪,২৯৮
মৃত্যু
১,০০২,৩৮৯

আর্কাইভ