বুধবার, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৮ই জুলাই, ২০২০ ইং
১৫ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বন্ধুত্বের বন্ধন প্রবাসী কল্যাণ সংস্থার উদ্যোগে দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

রফিকুল ইসলাম তানিমঃ সারাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ও প্রতিরোধে সরকার ঘোষিত সাধারণ ছুটি চলছে। করোনা ভাইরাসের কারণে ঘর থেকে বের না হওয়া দৈনিক উপার্জনের উপর নির্ভরশীল শ্রমজীবি মানুষ অসহায় হয়ে পড়েছে। যানবাহন,দোকান পাট,ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় উপার্জনের অভাবে খাদ্য সংকটে নিম্ন আয়ের মানুষ। দেশের এই ক্রান্তিলগ্নে দুস্থ ও অসহায় গরিবদের খাদ্য সংকট পূরণে পাশে দাঁড়িয়েছেন “বন্ধুত্বের বন্ধন প্রবাসী কল্যাণ সংস্থা” পত্তন ইউনিয়ন, বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া।

ছবিঃ ইফতার সামগ্রী বিতরণ

২৯ ই এপ্রিল (বুধবার) “বন্ধুত্বের বন্ধন প্রবাসী কল্যাণ সংস্থা” এর সদস্যদের নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের ১৩০ টি পরিবারকে নিত্যপ্রয়োজনীয় রমজানের খাদ্যসামগ্রী প্রত্যেক পরিবারকে পিয়াজ ১ কেজি, আলু ২ কেজি, চানাবুট ১ কেজি, খেজুর আধা কেজি, মুড়ি ১ কেজি, তৈল আধা কেজি, খেসারীর ডাল ১ কেজি কোন রকম জনসমাগম ছাড়াই মানুষের বাড়ি বাড়ি পৌছেদেন। এবং তিন জন অসুস্থ ব্যাক্তিকে চিকিৎসা করার জন্য নগদ টাকা প্রদান করেন।

ছবিঃ ফাইল ছবি

উল্লেখ্য যে, “বন্ধুত্বের বন্ধন প্রবাসী কল্যাণ সংস্থা” পত্তন ইউনিয়নের প্রবাসীর দ্বারা গঠিত সামাজিক সংগঠন। সংগঠনটি গঠিত হওয়ার পর থেকেই বিভিন্ন সময় পত্তন ইউনিয়নে গরিব ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৬৫,৬১৮
সুস্থ
৭৬,১৪৯
মৃত্যু
২,০৯৬

বিশ্বে

আক্রান্ত
১১,৯১৭,৭১২
সুস্থ
৬,৮৩৫,৭০৯
মৃত্যু
৫৪৫,২২৭

আর্কাইভ