বৃহস্পতিবার, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ই সফর, ১৪৪২ হিজরি
ads

প্রধানমন্ত্রীর খাদ্যসামগ্রী বিতরণে ক্যাপটেন তাজ বলেন আমাদের মুখে যদি খাবার ডুকে আপনাদের মুখে ও ডুকবে

মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর -ব্রাহ্মণবাড়িয়া-প্রতিনিধি: করোনাভাইরাস পরিস্থিতিতে দেশের অস্বচ্ছল ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে। এরই অংশ হিসোবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বাঞ্ছারামপুরে ১ হাজার অস্বচ্ছল ও কর্মহীনের মাঝে বিতরণ করলেন স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত এবি তাজুল ইসলাম।

দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়ন করছে। বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ করা হয় উপজেলার উজানচর কে.এন উচ্চ বিদ্যালয় মাঠে।

এসময় দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম এমপি ত্রাণ বিতরণকালে দরিদ্রদের খোঁজ খবর নেন এবং বলেন মাননীয় প্রধানমন্ত্রী আছেন, আমি আছি, আমাদের আওয়ামীলীগের দলীয় নেতা কর্মী আছেন, আমাদের মুখে খাবার ডুকলে আপনাদের মুখে ও ডুকবে,আপনারা শুধু ঘরে থেকে থাকুন, খাবার না থাকলে আমাদের হটলাইন নাম্বারে ফোন দিবেন খাবার আপনার ঘরে পৌঁছে যাবে।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন-বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল, বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সালাহ উদ্দিন চৌধুরী, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র খলিলুর রহমান টিপু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, এ.কে. এম শহিদুল হক বাবুল, তফাজ্জল হোসেন, দরিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা শফিকুল ইসলাম স্বপন, দরিয়াদৌলত ইউনিয়ন পরিষদেন চেয়ারম্যান শরিফুল ইসলাম রিপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: সিরাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আলাউদ্দিন সরকার।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৪,০৮৮,৫৫৫
সুস্থ
২৫,৩৩২,৭৯৪
মৃত্যু
১,০১৬,৬৮০

আর্কাইভ