রবিবার, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
৯ই সফর, ১৪৪২ হিজরি
ads

পূর্বহাটি প্রবাসী কল্যাণ পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

রফিকুল ইসলাম:
মানুষ মানুষের জন্য পূর্বহাটি ৪নং ওয়ার্ড প্রবাসী কল্যাণ পরিষদ এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আজ বুধবার ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ফরদাবাদ ইউনিয়নের পূর্বহাটি গ্রামের সকল প্রবাসীদের অর্থায়নে করোনায় কর্মহীন হয়ে খাদ্য সমস্যায় থাকা অসহায় ১শত পরিবারের মাঝে ২৮ কেজি করে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। রাতের আধারে প্রত্যেক মানুষের বাড়িতে গিয়ে এই খাদ্য সামগ্রী পৌছে দেন গ্রামের যুব সমাজ।

মানুষ মানুষের জন্য পূর্বহাটি ওয়ার্ড প্রবাসী কল্যাণ সংস্থা সব সময় অসহায় মানুষের পাশে থাকবে এমনটাই প্রত্যাশা করে গ্রামের অসহায় পরিবারের পাশে দাড়ানোর জন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি ইঞ্জিনিয়ার জুয়েল আহমেদ।

প্রবাসীরা হলেন, পূর্বহাটি গ্রামের আরিফুর রহমান টুটুল, ফরদাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: মাহবুব আলম ,মনিরুল ইসলাম মইনল, মো: ইউসুফ , নাদিম আহমেদ, সাইদুল ইসলাম, বিকাশ দেবনাথ, বাবুল মিয়া, সুমন কিং, দুলাল মিয়া, নাছির উদ্দিন বাবু, আইনল মিয়া সহ আরো অনেকে।

খাদ্য সামগ্রী বিতরণ পরিচালনা করেন মো: সুজন আহসান রিপু, লতিফুর রহমান সাদ্দাম, মো: সোহাগ, মো: ইব্রাহিম, মো: রাজিব সহ আরো অনেকে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
তাদের প্রত্যেককে ১০কেজি চাল, তেল ২কেজি, পিয়াজ ২কেজি, ডাল ২কেজি, আলু ৫কেজি, লবন ১কেজি, সাবান ১পিছ, আটা ৫কেজি করে দেওয়া হয়। তাদের এই খাদ্য সামগ্র বিতরণ করোনা ভাইরাস শেষ না হওয়া পর্যন্ত অব্যহত থাকবে বলে সংগঠনে সদস্য বৃন্দ প্রত্যাশা করেন।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৩,১৮৬,৫৭২
সুস্থ
২৪,৫০৮,৯৬৪
মৃত্যু
১,০০০,৩৯৫

আর্কাইভ