শুক্রবার, ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১০ই জুলাই, ২০২০ ইং
১৭ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

নিজ উদ্যোগে খাবার পৌঁছে দিচ্ছেন যুবলীগের আলামিন

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগর উপজেলা করোনাভাইরাসের মহামারীতে খাদ্য সংকটে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা ও সাবেক কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক আলামিনুল হক আলামিন । বিশেষ করে যে পরিবারগুলো বিপদগ্রস্ত, কিন্তু সহায়তা নিতে অস্বস্তি বোধ করছেন তাদের খোঁজ-খবর নিচ্ছেন তিনি। খবর পেলেই নিজ উদ্যোগে তিনি বাসায় পৌঁছে দিয়ে আসছেন খাবার।

সংকটে খাবার পেয়ে এই মধ্য ও নিম্ন মধ্যবিত্ত পরিবারগুলো উপকৃত হচ্ছে। বর্তমানে করোনা সৃষ্ট পরিস্থিতিতে আত্মমর্যাদাশীল মধ্য ও নিম্নমধ্যবিত্ত শ্রেণীর একাংশ দ্বিমুখী সংকটের মধ্য দিয়ে যাচ্ছে। এই অংশটি লাইনে দাঁড়িয়ে খাদ্য সামগ্রী নিতে সংকোচ বোধ করছেন আবার প্রকাশ্যে কারো কাছে সাহায্য চাইতেও পারছেন না। তাদের সহায়তায় এগিয়ে এসেছেন তিনি।

যুবলীগ নেতা আলামিনুল হক আলামিন জানান, প্রতিটি জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রাম পর্যায়ে খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় জিনিস পৌঁছে দেওয়ার নিশ্চয়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নির্দেশনার সফল বাস্তবায়নের জন্যই যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের পরামর্শে এ কার্যক্রমে হাত দিয়েছেন তিনি। গত ২৫শে মার্চ থেকে তিনি নবীনগর উপজেলার বিভিন্ন এলাকায় অসহায় মানুষের পাশা পাশি সচেতন মূলক কাজও করে যাচ্ছেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৫,৪৯৪
সুস্থ
৮০,৮৩৮
মৃত্যু
২,২৩৮

বিশ্বে

আক্রান্ত
১২,২৯০,৮০৫
সুস্থ
৭,১৪৮,১৭৩
মৃত্যু
৫৫৪,৬৭৯

আর্কাইভ