মঙ্গলবার, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১১ই সফর, ১৪৪২ হিজরি
ads

দরিয়াদৌলত ইউনিয়নে ক্যাপ্টেন তাজের ত্রাণ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলায় সরকারের নির্দেশ মোতাবেক বাঞ্ছারামপুর উপজেলাকে কঠোর নজরদারিতে রেখেছেন স্থানীয় এমপি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম। একই সাথে বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসির উদ্দিন সরোয়ার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন চৌধুরীও অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তারা জনগণকে সচেতনতার পাশাপাশি সরকারের বিধি নিষেধ মেনে চলার আহবান জানান। গত ৩০শে মার্চ স্থানীয় এমপি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম পুরো উপজেলায় ৫ হাজার সাধারণ শ্রমজীবী ও কর্মহীন পরিবারের মধ্যে তার নিজস্ব তহবিল থেকে ত্রাণ সামগ্রী দেয়ার উদ্যোগ গ্রহণ করেন। বাঞ্ছারামপুর পৌরসভা সহ উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে ৩নং দরিয়াদৌলত ইউনিয়নে অত্যন্ত সুন্দরভাবে হতদরিদ্র পরিবারগুলোর মধ্যে বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের নের্তৃত্বে ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এমপির দেয়া ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়। এই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৩০০টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়।

এই সময় উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ১২নং উজানচর ইউনিয়ন চেয়ারম্যান কাজী জাদিদ-আল রহমান (জনি), ৩নং দরিয়াদৌলত সাবেক ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ৩নং দরিয়াদৌলত ইউনিয়ন চেয়ারম্যান শরিফুল ইসলাম রিপন, বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সহ-সম্পাদক উজ্জল হোসেন, দরিয়াদৌলত ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন, মো: ফারুক মোল্লা-সহ আরোও অনেকে।

জনি বলেন: সরকারি নির্দেশনার অংশ হিসেবে করোনা ভাইরাস সচেতনতায় আমরা আমাদের জনসচেতনতা সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছি। ৫০০০ হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা করেছি। প্রচার প্রচারণাও অব্যাহত রেখেছি। এসময় সামাজিক সচেতনতার জন্য সকলে নিজ উদ্যোগে নিরাপদে থাকার আহ্বান জানান এবং বিনা প্রয়োজনে রাস্তায় ঘুরাফেরা না করারও পরামর্শ দেন।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৩,৫৪৯,৮৭৩
সুস্থ
২৪,৮৭৮,১২৪
মৃত্যু
১,০০৬,৩৭৯

আর্কাইভ