বুধবার, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৮ই জুলাই, ২০২০ ইং
১৫ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

‘ত্রাণ দে, না হলে বিষ দে’ প্ল্যাকার্ড নিয়ে রাস্তায় কিশোরী

দেশটুডে২৪ ডেস্ক: করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সারাদেশে লকডাউন চলছে। এমন পরিস্থিতিতে কষ্টে জীবন-যাপন করছেন খেটে খাওয়া সাধারণ মানুষগুলো। না খেয়েই ঘরে বসে দিন পাড় করছে এসকল মানুষেরা। আর তাই ত্রাণের দাবিতে লালমনিরহাটের হাতীবান্ধায় মহাসড়ক অবরোধ করে অবস্থান নেন স্থানীয় বাসিন্দারা। উপজেলা প্রশাসন খবর পেয়ে ত্রাণ প্রদানের আশ্বাস দিলে বিক্ষুব্ধ জনতা বাড়ি চলে যায়।

বুধবার বিকেল ৩ টা থেকে ৪ পর্যন্ত উপজেলার মধ্য গড্ডিমারী এলাকায় বুড়িমারী-ঢাকা মহাসড়কে অবস্থান করেন তারা। জানা যায়, বুধবার বিকেলে ত্রাণের দাবিতে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দারা বুড়িমারী-ঢাকা মহাসড়কে অবস্থান করেন। এসময় ‘ত্রাণ দে, না হলে বিষ দে’ এ ধরনের হাতে লেখা ফেস্টুন নিয়ে এক কিশোরীকে দাড়িয়ে থাকতে দেখা যায়। পরে খবর পেয়ে ত্রাণ কর্মকর্তা, গড্ডিমারী ইউপি চেয়ারম্যান ও উপজেলা প্রশাসন গিয়ে ত্রাণের আশ্বাস দিলে বিক্ষুব্ধ জনতা বাড়ি চলে যায়।

এ বিষয়ে গড্ডিমারী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান বলেন, আজও আমার ইউনিয়নে ত্রাণ বিতরণ করা হয়েছে। যারা পায়নি তাদের দেওয়া হবে।
হাতীবান্ধা উপজেলা ত্রাণ ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ফেরদৌস আহমেদ বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। যারা ত্রাণ পায়নি তাদের তালিকা করতে বলা হয়েছে। তাদের ত্রাণ দেওয়া হবে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৬৫,৬১৮
সুস্থ
৭৬,১৪৯
মৃত্যু
২,০৯৬

বিশ্বে

আক্রান্ত
১১,৯৩৭,৫০১
সুস্থ
৬,৮৩৭,৩৫০
মৃত্যু
৫৪৫,৫৫৪

আর্কাইভ