শুক্রবার, ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১০ই জুলাই, ২০২০ ইং
১৭ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

জুড়ীতে করোনায় অসহায়দের পাশে ব্যানার্জী পরিবার

রফিকুল ইসলাম তানিমঃ জুড়ীর সন্তান, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জীর পক্ষ থেকে জুড়ী উপজেলার শতাধিক পরিবারকে করোনা ভাইরাসের সংক্রমণে দেশের এই ক্রান্তিলগ্নে “বৈশাখী উপহার” প্রদান করেন। করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ও প্রতিরোধে সরকার ঘোষিত সাধারণ ছুটি থাকায় সবচেয়ে বিপাকে পড়ে নিম্ন আয়ের বিভিন্ন পেশার শ্রমজীবী মানুষ। আজ ১৬ এপ্রিল বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন ও ব্যানার্জী পরিবারের ছোট সন্তান ডুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিনয় ব্যানার্জীর নেতৃত্বে বরইতলী,হোসনাবাদ এলাকার কর্মহীন মানুষকে ৫ কেজি চাল,১ কেজি সয়াবিন তেল,১কেজি ডাল,১ কেজি লবন,১ কেজি আটা, ১টি সাবান করে শতাধিক পরিবারকে “বৈশাখী উপহার” স্বরুপ এসব খাদ্যসামগ্রী মানুষের বাড়ি বাড়ি পৌছে দেন।

 

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন আপনাদের বিপদের সময় ব্যানার্জী পরিবারের পক্ষ থেকে এসব খাদ্যসামগ্রী বৈশাখী উপহার হিসেবে দিয়েছেন এবং দেশের এই ক্রান্তিলগ্নে মানুষের পাশে দাঁড়ানোর জন্য ব্যানার্জী পরিবারকে ধন্যবাদ জানান। তিনি আরও বলেন দেশের এই ক্রান্তিলগ্নে আমাদের সমাজের সামর্থবানদেরকে সামর্থনুযায়ী এগিয়ে আসার অনুরোধ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সাগরনাল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহিন আহমদ, যুবলীগের সাধারণ সম্পাদক শাওন , জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হুমায়ুন রশীদ রাজি, প্রচার সম্পাদক বেলাল হোসাইন, জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাহাব উদ্দিন সামসু প্রমুখ।ব্যতিক্রমী এ বৈশাখী উপহারের তালিকা দেখে এলাকার লোকজন অনেক খুশি হয়েছেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৫,৪৯৪
সুস্থ
৮০,৮৩৮
মৃত্যু
২,২৩৮

বিশ্বে

আক্রান্ত
১২,৩০৬,২৮১
সুস্থ
৭,১৫৪,৬৪৫
মৃত্যু
৫৫৪,৮০৩

আর্কাইভ