শুক্রবার, ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং
২৯শে মুহাররম, ১৪৪২ হিজরী
ads

ছলিমাবাদ ইউনিয়ন বাসীর মাঝে কামরুল সিকদারের খাদ্য সামগ্রী বিতরণ

রফিকুল ইসলাম: ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের অসহায় শ্রমজীবি ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগ এর কার্যকরী সদস্য কামরুল সিকদার।
করোনায় কর্মহীন হয়ে খাদ্য সমস্যায় থাকা অসহায় ৩ শত পরিবারের মাঝে কামরুল সিকদারের নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। কামরুল সিকদারের পক্ষে ছলিমাবাদ ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে কামরুল সিকদারের দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
গতকাল বুধবার ইউনিয়নের ছলিমাবাদ, সাতবিলা,কমলপুর এবং পাইকারচর গ্রামের অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মুঠোফোনে কামরুল শিকদার এর সাথে কথা হলে তিনি বলেন, আমার রাজনৈতিক গুরু, প্রিয় নেতা ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির দিকনির্দেশনায় আমার সাধ্য মতো আমি চেষ্টা করেছি আমার ১১নং ছলিমাবাদ ইউনিয়নের প্রতিটি গ্রামের শ্রমজীবী ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্র্রী বিতরন করার জন্য। করোনার পাদুর্ভাব যতদিন থাকবে ততদিন পর্যন্ত আমি আমার ইউনিয়ন বাসীর পাশে থাকব। ছলিমাবাদ ইউনিয়ন বাসীর সুখঃ দুঃখে সবসময় আমি তাদের পাশে আছি এবং ভবিষ্যতে ও থাকব। পরে তিনি সমাজের বিত্তবানদের প্রতি দেশের এই মহামারী বিপদের সময় যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে থাকার জন্য আহবান যানান। তবে কামরুল সিকদারের দেওয়া খাদ্য সামগ্রী পেয়ে খুশি হয়েছে অসহায় কর্মহীন শ্রমজিবী মানুষ।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩০,৩৭৫,৩৯৭
সুস্থ
২২,০৬০,০১৬
মৃত্যু
৯৫০,৯৮৮

আর্কাইভ