শুক্রবার, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং
৭ই সফর, ১৪৪২ হিজরী
ads

করোনায় দেশবাসীকে সতর্কতা ও পরামর্শ দিলেন কৃষকলীগ নেতা: আসাদ

নিজস্ব প্রতিবেদক: গেল বছরের ৩১ ডিসেম্বর শনাক্ত হওয়া করোনাভাইরাস এ মুহূর্তে বিশ্বের ২০৩টি দেশ ও অঞ্চলে আঘাত হেনেছে। ওয়ার্ল্ডওমিটারের তথ্যমতে, বিশ্বজুড়ে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৪ লাখ ৪৪ হাজার ২০৯ জন। এবং এতে মৃতের সংখ্যা ১লাখ ৬৭ হাজার ৯৮৬ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ লাখ ৪০ হাজার ২৫২ জন। তবে মানুষ থেকে মানুষের দেহে এই ভাইরাস কিভাবে অন্য দেহে ছড়ায় তা এখনো পুরোপুরি নিশ্চিত হতে পারেননি বিশেষজ্ঞরা। তবে সাধারণ কিছু সাবধানতা অবলম্বনের পরামর্শ সবার।

তারই ধারাবাহিকতায় দেশবাসীকে সতর্কতা ও পরামর্শ দিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার ১৩নং মানিকপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদ আহমেদ (আসাদ)।

আসাদ বলেন: করোনাভাইরাস (কোভিড-১৯) সম্পর্কে অহেতুক আতঙ্কিত না হয়ে তা প্রতিরোধে সতর্কতা অবলম্বনের জন্য সরকারি সকল বিধিনিষেধ মেনে চলুন ও সতর্ক থাকুন এবং ঘরে থাকুন। এটা শুধু আমাদের দেশে নয় সারাবিশ্বেই ঝড় বয়ে যাচ্ছে। তিনি আরোও বলেন, বাঞ্ছারামপুরের উন্নয়ন মানব ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি মহোদয় বাঞ্ছারামপুরের ১২৮টি গ্রামে প্রত্যেক ঘরে ঘরে গিয়ে খোঁজ-খবর রাখছেন এবং করোনায় কর্মহীন ও অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী উপহার দিচ্ছেন। তিনি আরও বলেন, নিজে সুস্থ থাকি, পরিবারকে সুস্থ রাখি।
জয় বংলা
জয় বঙ্গবন্ধু।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩২,৪০১,৪২৫
সুস্থ
২৩,৯১২,৬৮১
মৃত্যু
৯৮৭,১৩৩

আর্কাইভ