শনিবার, ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
৮ই সফর, ১৪৪২ হিজরি
ads

করোনায় কর্মহীন পরিবারের পাশে দাঁড়ালেন বাংলাদেশ রেলওয়ে কর্মরত নিরব রহমান

কাজী খলিলুর রহমান: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে দেশের সকল অফিস আদলত ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া নিম্ন আয়ের লোকজন। সারাদেশের মত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ভাটারা থানার ৩৯নং ওয়ার্ডে পড়েছে এর প্রভাব। ঠিক এমন সময়ে বাংলাদেশ রেলওয়ে কর্মরত নিরব রহমান ও তার স্ত্রী তাবাসসুম জাহান (দিয়া) দাড়িয়েছেন নিম্ন আয়ের লোকজনের পাশে, তাদের পরিবারের জন্য দিয়েছেন খাদ্যসামগ্রী উপহার।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৯ নং ওয়ার্ডের বিভিন্ন পরিবার নিম্ন আয়ের লোকজনের মাঝে নিজস্ব অর্থায়নে এই খাদ্য সামগ্রী দেওয়া হয়। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটের মাঝে ছিল ৪কেজি চাল, ২ কেজি আলু, ১কেজি ডাল, ১টি সাবান।

এদিকে নিরব বলেন: সহায়তায় এই খাদ্য সামগ্রী ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ভাটারা থানা ও বাড্ডা থানার বিভিন্ন পরিবারের অসহায় ও গরীব, দুস্থদের এই খাদ্য সামগ্রী দেওয়া হয়।

নিরবের স্ত্রী দিয়া জানান: কোন লোক দেখানোর জন্য আমি এই খাদ্য সামগ্রী দেইনি। শুধুমাত্র মানবিক দিক বিবেচনা করেই সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে আমার স্বামী এই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। আমি সমাজের সকলের কাছে নিম্ন আয়ের লোকজনের পাশে দাড়ানোর জন্য আহবান জানাই।
এবং দেশবাসী সবাই পরিবারকে নিয়ে ঘরে থাকুন, সুস্থ থাকুন, অন্যকে সুস্থ রাখুন।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩২,৮০৩,৪৮২
সুস্থ
২৪,১৯৯,৬৭০
মৃত্যু
৯৯৪,৩১৩

আর্কাইভ