শুক্রবার, ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৩রা জুলাই, ২০২০ ইং
১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

করোনায় কর্মহীন ও অসহায় পারিবারের পাশে দাঁড়ালেন খিলগাঁও রকার্জ

খিলগাঁও রকার্জ ফেঞ্জ ক্লাব একটি ক্রীড়া, বিনোদন এবং সমাজ সেবা মূলক সংগঠন। ২০১৯ সালের ৮ ই ডিসেম্বর খিলগাঁও এলাকার এসএসসি-৯৭ ব্যাচমেট বন্ধুদের নিয়ে এই সংগঠন এর যাত্রা।

সারা বাংলাদেশের এসএসসি৯৭ ব্যাচের ফুটবল টুর্নামেন্ট এ রানার্সআপ হয় এই খিলগাঁও রকার্জ এর ফুটবল টীম। খেলাধুলা, বিনোদন এবং বন্ধুদের পারস্পরিক সু-সম্পর্ক বজায় রাখতে এই সংগঠনটি কাজ করে যাচ্ছে। পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে এবার বৈশ্বিক করোনা ভাইরাসের মহামারীতে কর্মহীন হয়ে পড়া প্রায় ২৫০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খিলগাঁও রকার্জ এর প্রতিষ্ঠাতা ইন্জিনিয়ার মোঃ আজিজুল হক দিনু বলেন, ভবিষৎ” এ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। প্রতিষ্ঠা লগ্ন থেকে আমাদের এই সংগঠনটি খেলাধূলা, বিনোদনের পাশাপাশি আর্থ মানবতার সেবায় কাজ করে যাচ্ছে।

আমাদের এই মহৎ কাজকে গতিশীল করতে খিলগাঁও রকার্জ বন্ধুরা সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছে। তাদের মধ্যে অন্যতম কয়েক জন বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। যাদের নাম না নিলেই নয় তাদের মধ্যে অন্যতম হলোঃ শিখা আফিয়া, মোস্তফা এস সুজন, লায়লা ফারজানা নীলা, নুসরাত সুলতানা, ডাক্তার রাইনা, কাজী রাজিব হাসান, মোহাম্মদ সোহেল, রাসেল হাসান, ডাক্তার শিবলী, ইন্সপেক্টর নাদিম, আরজুমানা মুক্তা , ডাক্তার রুমকি, আতিকুর রহমান মুন্না, মোহাম্মদ রোকন প্রমুখ।

তিনি বলেন, সংগঠনটি যাত্রা শুরুর স্বল্প সময়ে অভূতপূর্ব সাড়া পেয়েছি। এছাড়াও ত্রান সামগ্রী বিতরণে সহযোগিতা করার জন্য গোড়ান আলী আহমদ উচ্চ বিদ্যালয় এর ৯৭ ব্যাচ বন্ধু বর্তমানে কানাডা প্রবাসী শাহনাজ মাসরুর মনি এবং লন্ডন প্রবাসী জেরিন আহমেদ কে বিশেষ ধন্যবাদ জানাই। সকলের আন্তরিক সহযোগিতা পেলে ভবিষৎ” এ এই সংগঠনটি আরো এগিয়ে যাবে বলে আশা করছি।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৩,২২৭
সুস্থ
৬৬,৪৪২
মৃত্যু
১,৯২৬

বিশ্বে

আক্রান্ত
১১,০১০,৫৪৮
সুস্থ
৬,১৬৮,৯৩৮
মৃত্যু
৫২৪,৫৫৯

আর্কাইভ