শনিবার, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১১ই জুলাই, ২০২০ ইং
১৯শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

করোনায় কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন ভবনাথপুর প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষিকা-শাহিনুর আক্তার

কাজী খলিলুর রহমান: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে দেশের সকল অফিস আদলত ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া নিম্ন আয়ের লোকজন। সারাদেশের মত ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় ও পড়েছে এর প্রভাব। ঠিক এমন সময়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার ভবনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহিনুর আক্তার (খুকু মনি) দাড়িয়েছেন নিম্ন আয়ের লোকজনের পাশে, তাদের পরিবারের জন্য দিয়েছেন খাদ্যসামগ্রী উপহার।

ভবনাথপুর, মানিকপুর ও বাঞ্ছারামপুরের বিভিন্ন পরিবার নিম্ন আয়ের লোকজনের মাঝে নিজস্ব অর্থায়নে এই খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌছে দেওয়া হয়। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটের মাঝে ছিল ৫কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি তেল, ১ কেজি পিয়াজ ও ১টি সাবান।

যাদের সহযোগীতায় খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয় ঘরে ঘরে: ভবনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়েরে শিক্ষক মো.মনির হোসেন, মো.আব্দুল হাই (রুবেল), মো. রুবেল আহমেদ, সুমন আহমেদ, জাহাঙ্গীর আলম সহ- আরো অনেকে।

এদিকে শাহিনুর আক্তার বলেন: সহায়তায় এই খাদ্য সামগ্রী ভবনাথপুর, মানিকপুর, ও বাঞ্ছারামপুরের বিভিন্ন পরিবারের মাঝে ঘরে ঘরে গিয়ে অসহায় ও গরীব লোকজনকে এই খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি।

তিনি আরোও বলেন: কোন লোক দেখানোর জন্য আমি এই খাদ্য সামগ্রী দেইনি। শুধুমাত্র মানবিক দিক বিবেচনা করেই সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে আমি এই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। আমি সমাজের সকলের কাছে নিম্ন আয়ের লোকজনের পাশে দাড়ানোর জন্য আহবান জানাই।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৬৬৮,৩৫৮
সুস্থ
৭,৩৯৭,৬০৫
মৃত্যু
৫৬৩,৮১৮

আর্কাইভ