শনিবার, ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৪ঠা জুলাই, ২০২০ ইং
১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

করোনায় অসহায় ও কর্মহীন ২০০ পরিবারের পাশে দাঁড়ালেন মেসার্স শফিক এন্ড ব্রাদার্স

নিজস্ব প্রতিবেদক: বিশ্বব্যাপী মরণঘাতী করোনাভাইরাসে ভয়াল থাবায় নাকাল ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের দুস্থ-অসহায়, দিনমজুর এবং খেটে খাওয়া ২০০ পরিবারেরর পাশে দাঁড়িয়েছেন বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজ বাদশা, মো.ইয়াছিন,আবু মুছা ও লিটন। মেসার্স শফিক এন্ড ব্রাদার্স-এর নিজস্ব অর্থায়নে বাঞ্ছারামপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের অসহায় মানুষেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অসহায় মানুষের জন্য বিতরণ করা সামগ্রীর মধ্যে রয়েছে ৫কেজি চাল, ১কেজি ডাল, ১কেজি তৈল, ২কেজি আলু,১কেজি পেয়াজ, ১কেজি আটা, ১কেজি ছোলা।

এই সময় উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমুদুল হাসান ভূঁইয়া,বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজ বাদশা , বাঞ্ছারামপুর পৌর ছাত্রলীগ সভাপতি এম,এস রানা, ছাইদুর রহমান অনু, সাদ্দাম হোসেন রিয়াদ, সালে মুছা, আবু কালাম, গোলাপ হোসেন-সহ আরো অনেকে।

হাসান ভূঁইয়া বলেন: দেশের যে কোন ক্রান্তিলগ্নে স্বেচ্ছাসেবকলীগ সবসময় বাংলার জনগনের পাশে ছিলো,আছে, এবং থাকবে।
সেইসঙ্গে পরিস্থিতি মোকাবেলায় সারাদেশের প্রত্যকটি বিত্তবানদের দুস্থ-অসহায়দের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি।

হাফিজ বাদশা বলেন: কোন রাজনৈতিক ফায়দা অর্জন কিংবা লোক দেখানোর জন্য আমি এই খাদ্য সামগ্রী দেইনি। শুধুমাত্র মানবিক দিক বিবেচনা করেই সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে আমরা কয়জন এই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। আমি সমাজের সকলের কাছে নিম্ন আয়ের লোকজনের পাশে দাড়ানোর জন্য আহবান জানাই।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৬,৩৯১
সুস্থ
৬৮,০৪৮
মৃত্যু
১,৯৬৮

বিশ্বে

আক্রান্ত
১১,১০১,২৯২
সুস্থ
৬,২১৭,৫৫০
মৃত্যু
৫২৬,৫৫৮

আর্কাইভ