বুধবার, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৮ই জুলাই, ২০২০ ইং
১৬ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

পত্তন ইউনিয়নে করোনায় অসহায়দের পাশে বিজয়নগর উপজেলা চেয়ারম্যান

রফিকুল ইসলাম তানিমঃ করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ও প্রতিরোধে সরকার ঘোষিত সাধারণ ছুটি থাকায় সবচেয়ে বিপাকে পড়ে নিম্ন আয়ের বিভিন্ন পেশার শ্রমজীবী মানুষ। করোনা ভাইরাস কারণে দেশের এই ক্রান্তিলগ্নে দুস্থ ও অসহায় গরিবদের খাদ্য সংকট পুরণে পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক, কুয়েত অ্যাম্বাসেডর গ্রুপ অব কোম্পানীর এবং কুয়েত -বাংলাদেশ বিজনেস এসোসিয়েশনের চেয়ারম্যান জনাব লুৎফর রহমান এর প্রতিষ্ঠিত “লুৎফর রহমান ফাউন্ডেশন”। গতকাল ২০ এপ্রিল সোমবার দুপুরে বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও লুৎফর রহমান ফাউন্ডেশনের সভাপতি (ভারপ্রাপ্ত) নাছিমা লুৎফর রহমানের নেতৃত্বে পত্তন ইউনিয়নের লক্ষীমুড়া বাজার ও পত্তন হাইস্কুল মাঠে ৫০০ পরিবারকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন। বিজয়নগর উপজেলা চেয়ারম্যান ও লুৎফর রহমান ফাউন্ডেশনের সভাপতি (ভারপ্রাপ্ত) নাছিমা লুৎফর রহমান বলেন, আপনারা সবাই ঘরে থাকবেন। সচেতনতা অবলম্বন করবেন। অযথা কেউ ঘরের বাহিরে যাবেন না। সরকারের সকল নিয়ম কানুন মেনে চলবেন। আল্লাহর কাছে করোনা থেকে মুক্তি পাওয়ার জন্য বেশি বেশি প্রার্থনা করবেন। ইনশাল্লাহ, আল্লাহ সকলের প্রতি সহায় হবেন।
তিনি আরও বলেন, সমাজের বিত্তবানদের দেশের এই ক্রান্তিলগ্নে শ্রমজীবি কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।
উল্লেখ্য যে, তিনি এখন পযর্ন্ত উপজেলার ৪টি ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাকী ৬টি ইউনিয়নে পর্যায়ক্রমে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭২,১৩৪
সুস্থ
৮০,৮৩৮
মৃত্যু
২,১৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,৯৮৮,৫৭২
সুস্থ
৬,৯৪০,২৮৬
মৃত্যু
৫৪৭,৪৯৮

আর্কাইভ