বুধবার, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং
৪ঠা সফর, ১৪৪২ হিজরী
ads

করোনাভাইরাসে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবেক ছাত্রলীগ নেতা মনির

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে দেশের সকল অফিস আদলত ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া নিম্ন আয়ের লোকজন। সারাদেশের মত ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় ও পড়েছে এর প্রভাব। ঠিক এমন সময়ে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা বাহেরচর গ্রামের সন্তান মো.মনির হোসাইন দাড়িয়েছেন নিম্ন আয়ের লোকজনের পাশে। তাদের পরিবারের জন্য দিয়েছেন খাদ্য সহায়তা।

বাহেরচর গ্রামের বিভিন্ন পরিবার নিম্ন আয়ের লোকজনের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটের মাঝে ছিল ৫ কেজি করে চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি, ১ কেজি তেল, ১ কেজি পিয়াজ ও ১টি সাবান।

এদিকে সাবেক ছাত্রলীগ নেতা মনির হোসেন বলেন: সহায়তায় এই খাদ্য সামগ্রী বাহেরচর গ্রামের বিভিন্ন পরিবারের মাঝে গিয়ে অসহায় ও গরীব লোকজনকে এই খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি।

মনির হোসেন আরোও বলেন: কোন রাজনৈতিক ফায়দা অর্জন কিংবা লোক দেখানোর জন্য আমি এই খাদ্য সামগ্রী দেইনি। শুধুমাত্র মানবিক দিক বিবেচনা করেই সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে আমি এই সহযোগতার হাত বাড়িয়ে দিয়েছি। আমি সমাজের সকলের কাছে নিম্ন আয়ের লোকজনের পাশে দাড়ানোর জন্য আহবান জানাই।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩১,৭৫০,১৩৪
সুস্থ
২৩,৩৬৫,৭২২
মৃত্যু
৯৭৪,০২২

আর্কাইভ