সোমবার, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং
২রা সফর, ১৪৪২ হিজরী
ads

এবার শাকিব খানের নায়িকা হচ্ছেন মিস ওয়ার্ল্ড সালওয়া!

বিনোদন প্রতিবেদক: ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় ২০১৮ সালের প্রথম রানারআপ হয়ে আলোচনায় আসেন নিশাত নাওয়ার সালওয়া। এরপর বেশকিছু বিজ্ঞাপনে কাজ করে সবার নজর কাড়েন নীল চোখের এই সুন্দরী। নীল চোখের এই সুন্দরী বর্তমানে কাজ করছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্ন দেখা রাজকন্যা’ সিনেমায়। এটাই তার প্রথম চলচ্চিত্র। ছবিতে তার নায়ক এ কে আজাদ।

তবে ক্যারিয়ারে সবচেয়ে বড় সাফল্য হিসেবে এবার শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন সালওয়া। গেল কয়েকদিন ধরেই এই গুঞ্জর চাউর হয়েছে সিনেমাপাড়ায়। নাম ঠিক না হওয়া এ সিনেমাটি পরিচালনা করবেন চিত্রনির্মাতা ওয়াজেদ আলী সুমন। বিষয়টি এখনো গোপন রেখেছেন নির্মাতা ও নায়িকা। বিষয়টি নিয়ে সালওয়া গণমাধ্যমকে বলেন, পরিচালক ওয়াজেদ আলী সুমনের সঙ্গে প্রাথমিক আলাপ-আলোচনা হয়েছে। কিন্তু শাকিব খানের সঙ্গে সিনেমা করার বিষয়টি এখনো চূড়ান্ত নয়। আমি অপেক্ষা করছি কাজটি করার জন্য। সবকিছু চূড়ান্ত হলে বিস্তারিত বলতে পারব।

২০১৮ সালের ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল সুমনের ‘ক্যাপ্টেন খান’। সেই সিনেমার নায়ক ছিলেন শাকিব খান। সবকিছু ঠিক থাকলে দুই বছর পর আবারও শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন ওয়াজেদ আলী সুমন। অবশ্য আগে এই সিনেমায় অভিনয় করার কথা ছিল মাহিয়া মাহি’র। পরে জাহারা মিতুর নাম শোনা যায়। এবার এলো সালওয়ার নাম। শেষ পর্যন্ত এই সিনেমার নায়িকা কে হবেন তা জানার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩১,২০৬,৮২৩
সুস্থ
২২,৮০৯,৪১১
মৃত্যু
৯৬৪,৫৫৮

আর্কাইভ