শুক্রবার, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং
৭ই সফর, ১৪৪২ হিজরী
ads

জনপ্রতিনিধিদের এক মাসের সম্মানী ভাতা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেয়ার আহ্বান সুচির

করোনা পরিস্থিতি মোকাবেলায় দেশের সব জনপ্রতিনিধিদের এক মাসের সম্মানী ভাতা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেয়ার আহ্বান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সনি আক্তার সুচি।

জেলা মহিলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক সনি আক্তার সুচি বলেন, দেশের এই সংকট মুহুর্তে সকল সংসদ সদস্য, মন্ত্রী, মেয়র, জেলা পরিষদের চেয়ারম্যান, সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেযারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ওয়ার্ড মেম্বার সবাই তাদের এক মাসের সম্মানী ত্রাণ তহবিলে দিলে তা দেশের মানুষের সংকট কাটাতে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এজন্য নিজেই তিনি উদাহরণ সৃষ্টি করতে চান। সুচি মনস্থির করেছেন ৪ মাসের সম্মানী দিয়ে তার এলাকার গরীব-দুঃখী মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে দাঁড়াবেন।

সনি আক্তার সুচি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের এই মহাবিপর্যয় ঠেকাতে ও জনগণকে করোনাভাইরাস থেকে বাঁচাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী ইতোমধ্যে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রতিটি জেলা ও উপজেলায় সরকারি শীর্ষস্থানীয় কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলছেন। তিনি সবার সার্বিক খোঁজ-খবর নিচ্ছেন।

তিনি বলেন, সারাদেশে গরীব-অসহায় দিনমজুরসহ নিম্নবিত্ত পরিবারের কেউ যেন ক্ষুধার্ত না থাকে সে জন্য সরকারিভাবে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যগুলো সঠিকভাবে বিতরণে দিকনির্দেশনা দিচ্ছেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, বাঞ্ছারামপুরের সংসদ সদস্য ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত এবি তাজুল ইসলাম করোনা পরিস্থিতিতে জনগণের পাশে যেভাবে দাঁড়িয়েছেন, দেশের সব জনপ্রতিনিধিকে ঠিক সেভাবেই এগিয়ে আসতে হবে। তাহলেই এই দুর্যোগ মোকাবেলা করা সহজ হবে বলে মনে করেন সনি আক্তার সুচি।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩২,৩৯৪,৮৩১
সুস্থ
২৩,৯০৪,৬৮৭
মৃত্যু
৯৮৭,০৬৬

আর্কাইভ