সোমবার, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৬ই জুলাই, ২০২০ ইং
১৩ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

উজানচর ইউনিয়নের আদর্শ সমাজ গড়ার দক্ষ মানব কাজী জাদিদ-আল রহমান জনি

কাজী খলিলুর রহমান: ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ১২নং উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব কাজী জাদিদ-আল রহমান (জনি) দায়িত্ব নেওয়ার পর থেকে উন্নয়নের জোয়ারে ভাসছে ইউনিয়নটি। ব্রাহ্মণবাড়িয়া ৬ আসনের সংসদ ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম যোগ্য ব্যক্তি ও মুক্তিযোদ্ধার পক্ষের শক্তি হিসাবে কাজী জাদিদ-আল রহমান জনিকে উজানচর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় নৌকা মার্কার মনোনয়ন দেয়। পরে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নির্বাচিত হয়ে সাংসদের আর্শিবাদ নিয়ে ইউনিয়নের রাস্তা-ঘাট, স্কুল, মাদ্রাসা, মসজিদ, ক্রীড়া সামাজিক উন্নয়ন এবং শিক্ষা বিস্তারে ব্যাপক কাজ করে যাচ্ছেন। ইউনিয়নের প্রতিটি কাঁচা রাস্তা পাকা করা হয়েছে। ইউনিয়নকে মাদক, জুয়া, চাঁদাবাজি ও বাল্যবিবাহ মুক্ত রাখতে কঠোর অবস্থানে থেকে প্রতিটি ওয়ার্ড ও প্রতিটি গ্রামের উন্নয়নের মাধ্যমে ইউনিয়নবাসীর নাগরিক চাহিদা পূরণে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। ইউনিয়নের উন্নয়নে কর্মকান্ডে তিনি সকল অপশক্তিকে চ্যালেঞ্জের মুখে মোকাবেলা করে তার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার চিন্তাধারা ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে নিজের মেধা, সততা, দক্ষতা ও কঠোর পরিশ্রমের মাধ্যমে উজানচর ইউনিয়নকে উন্নয়নে একধাপ এগিয়ে নিয়ে গেছেন। চেয়ারম্যান জনি সরকারী অর্থায়ন ছাড়াও তার ব্যক্তিগত অর্থায়ন থেকে বিভিন্ন সামাজিক কর্মকান্ড যেমন মসজিদ মন্দির, স্কুল-কলেজ, খেলার মাঠ, ধর্মীয় অনুষ্ঠান, গরীব দুঃস্থ অসহায় এতিম মানুষের পাশে থাকেন।

এলাকাবাসী বলেন: আমরা এমন একজন চেয়ারম্যান পেয়েছি যে সুখ দুঃখে জনগণের পাশে থাকে। ইউনিয়নে উন্নয়নের ছোঁয়া লেগেছে। এই চেয়ারম্যানকে উন্নয়নের প্রতিক বলতে পারি। বিভিন্ন সভা সেমিনারে জনি বলেন, আমরা পরিবর্তনের লক্ষ্য নিয়ে ইউনিয়ন নির্বাচন করেছি এবং নির্বাচিত হয়ে সেই লক্ষ্যকে কেন্দ্র করে কাজ করে যাচ্ছি। সারা বাঞ্ছারামপুরের মধ্যে উজানচর ইউনিয়নটিকে একটি আদর্শ ইউনিয়নে পরিবর্তন করার অঙ্গিকারবদ্ধ হয়েছি। জনগণের সেবা করা ও বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণই আমার মূল লক্ষ্য। উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে চেয়ারম্যান জনি অন্যতম। তিনি সৎ, মেধাবী, দুঃসাহসী, দায়িত্ববান, প্রতিভাবান ও নেতৃত্বদানকারী।

স্থানীয়রা বলেন, আসুন আমরা ইউনিয়নবাসী এই মানুষটির সাথে এক হয়ে তার হাতকে শক্তিশালী করি। এমন একজন নেতাকে যেন সব সময় পাশে রাখতে পারি সেই কামনা করি। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।
জয় বাংলা
জয় বঙ্গবন্ধু।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৬২,৪১৭
সুস্থ
৭২,৬২৫
মৃত্যু
২,০৫২

বিশ্বে

আক্রান্ত
১১,৫৪৩,৫৩২
সুস্থ
৬,৫২৬,৭০৭
মৃত্যু
৫৩৬,৩৪৪

আর্কাইভ