রবিবার, ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১২ই জুলাই, ২০২০ ইং
২০শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

হোমনা পৌর সভায় করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন কর্মসূচীর উদ্বোধন

মো.নাছির উদ্দিন-হোমনা-কুমিল্লা- প্রতিনিধি:

কুমিল্লার হোমনা পৌর সভায় করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন কর্মসুচী বাস্তবায়ন করছে ।
কর্মসূচীর মধ্যে রয়েছে ওয়ার্ডে ওয়ার্ডে জীবানু নাশক ঔষধ ছিটানো,বিনামূল্যে মাস্ব ও সাবান ও হ্যান্ড স্যানিটািজার বিতরণ। আজ বুধবার সকাল ১১ টার দিকে বিভিন্ন কাউন্সিলরদের মাঝে ১০ টি স্প্রে মেশিন, ২ হাজার পিছ উন্নত মানের মাস্ক ও ২ হাজার ৫০০টি সাবান ও ৫০০ পিছ হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন,পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম।

আজ বুধবার (২৫ মার্চ) সকাল ১১ টায় পৌর সভা হলরুমে এর উদ্বোধন কার্যক্রম শুরু হয়। প্যানের মেয়র শাহনুর আহম্মেদ সুমন, হোমনা প্রেস ক্লাবের সভাপতি আবদুৃল হক সরকার, সচিব মো. শাহাদাত হোসেন সহকারী প্রকৌশলী মো. তোফাজ্জল হোসেন, কাউন্সিরর আবদুল বাতেন, সফিকুল ইসলাম লিটন, মো. রাজ মিয়া সহ কাউন্সিলর বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় পৌর মেয়র বলেন,কুমিল্লা-২ ( হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী মহোদয়ের সার্বিক সহযোগিতায় পৌর এলাকার বিভিন্ন স্থানে সচেতনতামূলক প্রয়োজনীয়
কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

তিনি বলেন, আতঙ্কিত না হয়ে ধর্য্য ও সাহসিকতার সহিত এ মহামারী ভাইরাসকে মোকাবেলা করতে হবে আমরা । আমরা কিছুক্ষণ পর পর সাবান দিয়ে হাত ধোয়া অন্যের সংর্স্প থেকে নিরাপদ দুরে থাকা,প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হওয়ার আহবান জানাচ্ছি । পরে করোনা প্রতিরোধে পৌর সদরে গাড়ি দিয়ে রাস্তা-ঘাটে ব্লিচিংপাউডার মিশ্রিত পানি ছিটানোর ব্যবস্থা করা হয়।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৮৭২,৩৩৯
সুস্থ
৭,৫০২,১৫৫
মৃত্যু
৫৬৮,৩১২

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১