সোমবার, ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১৩ই জুলাই, ২০২০ ইং
২১শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

হোমনায় নারীনির্যাতন সহ একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী শামীম গ্রেফতার, এলাকায় স্বস্তি

মো.নাছির উদ্দিন- হোমনা-কুমিল্লা- প্রতিনিধি:

কুমিল্লার হোমনায় মাজেদুল ইসলাম ওরফে শামীম (২৮) নামে নারী নির্যাতন সহ একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ মার্চ) দিবাগত রাতে হোমনা থানা এস আই নন্দ কুমার বিশ্বাসের নেতৃত্বে উপজেলার কৃপারামপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাজেদুল ইসলাম শামীম ওই গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কায়েস আকন্দ জানান, গ্রেফতারকৃত আসামী শামীম সি আর ৩০৩/১৯ মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী। গতরাতে তাকে কৃপারামপুর থেকে গ্রেফতার করা হয়েছে। আজ বুধবার(৪ মার্চ) আদালতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে হোমনা থানায় সিআর ও সিআর একাধিক মামলা রয়েছে । একটি নারী নির্যাতনের মামলা তদন্তাধীন রয়েছে।
সরেজমিনে গিয়ে জানাযায়, মাজেদুল ইসলাম শামীমের নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী কৃপারামপুর সহ আশেপাশের এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে চাঁদাবাজি ও মাদক ব্যবসা চালিয়ে আসছে। স্থানীয়দের অভিযোগ রয়েছে।একটি প্রভাবশালী মহলের শেল্টারে অবাদে মাদক ব্যবসাসহ নানাবিধ অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।
থানাসূত্রে জানাগেছে গ্রেফতারকৃত শামীমের বিরুদ্ধে নারীনির্যাতন, মাদক ও চাদাঁবাজি সহ ৭/৮টি মামলা ও সাধারণ ডায়েরী রয়েছে । হোমনা থানা মামলা নং-৬,তারিখ-১৯/৫/২০১৭ ইং,ধারা-৩৪১/৩২৩/৩৮৫/৩৮৬/১০৯ পেনাল কোড, মামলা নং-০৮,তারিখ-১৫/৬/২০১৭ ইং ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩৭৯/৫০৬(২) পেনাল কোড ১৮৬০, নন এফআইআর নং-৫১/১৮ তারিখ-১৩/১১/২০১৮ ইং, ধারা-৫০৬(২) পেনাল কোড, সাধারণ ডায়েরী নং-২৫৬ তাং-০৭/১০/২০১৮ ইং, সিআর মামলা নং-৫৬/২০১৯ ইং হোমনা থানা স্মারক নং-৭২৪ তাং- ০৭/০৩/২০১৯ ইং ধারা-৪৩৬/৩৪৭/৩৪ পেনাল কোড, এছাড়া একই গ্রামের এক গৃহবধু মাহফুজা বেগম বাদী হয়ে শামীম সহ ১০ জনকে আসামী করে কুমিল্লার বিজ্ঞনারী ও শিশু নির্যাতন দমন ৩নং আদালতে মামলা করেন । মামলাটি তদন্ততাধীন রয়েছে । হোমনা থানার এস আই ছিদ্দিকুর রহমান মামলাটি তদন্ত করছেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৩,০৪৯,১০৬
সুস্থ
৭,৫৯১,৯১৩
মৃত্যু
৫৭১,৮০৭

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১