শুক্রবার, ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং
২৯শে মুহাররম, ১৪৪২ হিজরী
ads

আ’লীগ নেতা মনিরুল হক ভাড়াটিয়াদের ১মাসের বাড়িভাড়া মওকুফ করে দেন

ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার তেজখালি ইউনিয়নের আকানগর গ্রামের সন্তান এম মনিরুল হক। ম্যান আই ব্র্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক মনিরুল হক ব্যবসার পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজের সাথেও সম্পৃক্ত। এলাকার সার্বিক উন্নয়ন ও অগ্রগতির লক্ষ্যে তিনি অনেক কাজ করেছেন। সারাদেশে করোনার ভয়াবহতা দেখে গত ২৩ মার্চ তিনি তার ভাড়াটিয়াদের ১মাসের বাড়িভাড়া মওকুফ করে দেন।

তার বাসায় অবস্থানরত ভাড়াটিয়াদের আর্থিক অবস্থা বিবেচনা ও সামাজিক দায়বদ্ধতা এবং দেশপ্রেমের কারণেই তিনি এই কাজটি করেন। মনিরুল হকের বাসা ভাড়া মওকুফের বিষয়টি জানার পর তার ভাড়াটিয়ারা অনেক সন্তোষ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সমাজসেবার পাশাপাশি রাজনীতির সাথেও জড়িত মনিরুল হক। বিগত সময় তিনি বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

বর্তমানে রাজনীতি, সমাজসেবা ও ব্যবসার পাশাপাশি বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির যুগ্ম মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। এক প্রতিক্রিয়ায় মনিরুল হক বলেন, লোক দেখানোর জন্য আমি কাজটি করিনি। আমার নিজের বিবেকের তাড়নায়ই আমি কাজটি করেছি। ব্যক্তিগতভাবে কোন পয়সাওয়ালা লোকও নই। আমি ক্ষুদ্র একজন ব্যবসায়ী। আমার দেশ বাঁচলে, দেশের মানুষ বাঁচলে আমরা সবাই টিকে থাকবো। তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও সরকারের নির্দেশ মোতাবেক সবাইকে করোনা প্রতিরোধে গৃহিত আইন মেনে চলার আহবান জানান।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩০,৩৭৫,৩৯৭
সুস্থ
২২,০৬০,০১৬
মৃত্যু
৯৫০,৯৮৮

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১