মঙ্গলবার, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২০ ইং
২২শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বেইলি রোডে উপসচিবের পচনধরা মরদেহ উদ্ধার

রাজধানীর বেইলি রোডের অফিসার্স কোয়ার্টার থেকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব আবদুল কাদের চৌধুরীর (৬০) পচনধরা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৪ মার্চ) বিকেল সাড়ে পাঁচচার দিকে এই উপসচিবের লাশ উদ্ধার করা হয়।

প্রায় ৫-৬ দিন আগে আবদুল কাদের চৌধুরীর মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রমনা থানার এসআই ইউনুস মোল্লা বলেন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব পদে কর্মরত ছিলেন আবদুল কাদের। অসুস্থতার জন্য তিনি ৭-৮ দিন ধরে তিনি অফিসে যাননি। গতকাল তার পাশের ফ্ল্যাটের লোকজন পচা গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ সিআইডির ক্রাইম সিন ইউনিটকে নিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তার ডি-কম্পোজড (পচন ধরা যাওয়া) মরদেহ দেখতে পায়।

আবদুল কাদের চৌধুরী শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব পদে কর্মরত ছিলেন। তিনি গত ৭-৮ দিন ধরে তিনি অফিসে যাচ্ছিলেন না। সহকর্মীরাও যোগাযোগ করে তাকে পাননি। গতকাল তার পাশের ফ্ল্যাটের লোকজন পচা গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ সিআইডির ক্রাইম সিন ইউনিটকে নিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তার ডি-কম্পোজড (পচন ধরা যাওয়া) মরদেহ দেখতে পায়। আবদুল কাদের অবিবাহিত ছিলেন। ধারণা, অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১