সোমবার, ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১৩ই জুলাই, ২০২০ ইং
২১শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুর কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন: ক্যাপ্টেন তাজ

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলায় করোনায় কর্মীহীন শ্রমজীবীদের মাজে খাদ্য সামগ্রী বিতারণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম এমপি। আজ সোমবার দুপুরে উপজেলা চত্বরে নিজস্ব অর্থায়নে ১৩ টি ইউনিয়নের চেয়ারম্যান ও আ’লীগের দলীয় সভাপতি সাধারণ সম্পাদক এর মাধ্যমে ৫ হাজার বস্তা খাদ্র সামগ্রী বিতারণ করা করেন।

ক্যাপ্টেন তাজ বলেন, ইতোমধ্যে আমরা হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণের উদ্যোগ নিয়েছি। দেশের গরিব এবং খেটে খাওয়া মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। এরইমধ্যে আমরা বাঞ্ছারামপুর উপজেলার ১৩টি ইউনিয়ন এবং ১টি পৌরসভার জন্য ৫হাজার বস্তা খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সবসময় গরিব-দুঃখী মানুষকে সহায়তা দিয়েছেন। সেই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে কোন দুযোর্গে মানুষের পাশে থাকেন বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি। তিনি আরোও বলেন, যেকোনো দুর্যোগে আওয়ামী লীগ সরকার এই দেশের মানুষের পাশে ছিল।

এসময় উপস্থিত ছিলেন সাবেক যুগ্ম-সচিব মো. সিরাজুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ আল-মামুন, বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো: সালাহ্ উদ্দিন চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মণ্ডল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল-রহমান (জনি), উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মাহাবুবুর রহমান (উজ্জল), ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, কলেজ শাখার সভাপতি জামাল হায়দার, সাধারণ সম্পাদক আমান প্রমুখ।

 

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৩,০৪৯,১০২
সুস্থ
৭,৫৯১,৮৭৫
মৃত্যু
৫৭১,৮০৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১