মঙ্গলবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
ads

উলুকান্দি ছাত্রওলামা সংগঠনের উদ্যােগে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার ১৩নং মানিকপুর ইউনিয়নের উলুকান্দি ছাত্রওলামা সংঘঠনের উদ্যােগে বিশিষ্ট দানবীর মোঃ খোকন’র সহযোগিতায় করোনাভাইরাসে কর্মহীন ও অসহায় ব্যাক্তিদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উলুকান্দি ছাত্রওলামা সংগঠনের সভাপতি হযরত মাওঃ মুফতি দেলোয়ার হোসাইন সাইফি, সহ-সভাপতি হযরত মাওঃ আব্দুল হালিম, হযরত মাওঃ মাহবুবুর রহমান, সাধারন সম্পাদক মাওঃ ইকবাল হোসাইন মাহমুদি, সহকারি সম্পাদক মাওঃ সাইজুদ্দিন, মাওঃ মুফতি মোছাব্বির, মোঃ জালাল উদ্দিন, উক্ত সংগঠনের কেশিয়ার মাওঃ আযহারুল ইসলাম, সহ-কারি কেসিয়ার মাওঃ মোশারফ হোসাইন, আই সি টি বিষয়ক সদস্য হাফেজ মাঃ মুফতি রাসেল, মানিকপুর ইউনিয়ন মুজাহিদ কমিটির সভাপতি মোঃ ফরুক, মানিকপুর ইউনিয়ন ছাত্রনেতা মোঃ শাহজালাল সাকিল, মানিকপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ রিপন মিয়া, ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার আওয়ামী লীগের সভাপতি মোঃ তোফাজ্জল হোসেনের ছেলে মোঃ মোজাম্মেল হক।

উক্ত সংগঠনের নেতারা বলেন: সরকারি নির্দেশনার অংশ হিসেবে করোনা ভাইরাস সচেতনতায় আমরা আমাদের জনসচেতনতা সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছি। কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করেছি। প্রচার প্রচারণাও অব্যাহত রেখেছি। এসময় সামাজিক সচেতনতার জন্য সকলে নিজ উদ্যোগে নিরাপদে থাকার আহ্বান জানান এবং বিনা প্রয়োজনে রাস্তায় ঘুরাফেরা না করারও পরামর্শ দেন উলুকান্দি ছাত্রওলামা সংগঠনের নেতারা।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৩,৫২২,০৯৬
সুস্থ
৪৩,৯১৫,৪৮৪
মৃত্যু
১,৪৭২,৬৫৬

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১