বুধবার, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৮ই জুলাই, ২০২০ ইং
১৬ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

মিরকা‌দিম পৌরসভার মেয়র‌রে শ্যালক‌ের কারখানা থে‌কে ৪লক্ষ ১৪ হাজার মিটার কা‌রেন্ট জাল জব্দ

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ সদরের কমলাঘাট বন্দর এলাকায় নৌ-পুলিশের ডিআইজি আতিকুল ইসলামের নির্দেশনায় অভিযান চালিয়ে খমি এগ্রো ফেব্রিক্স ইন্ড্রাস্ট্রিজ কারখানা থেকে মোট ৪ লক্ষ ১৪ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ও মনোফিলামেন নেট জাল জব্দ করা হয়েছে। এলাকাবাসীর অভিযোগ মীরকাদিম পৌরসভার মেয়র শাহিন এর শ্যালক পরিচয়ে খোকা নামের জৈনক্য ব্যাক্তি এ অবৈধ কারখানাটি পরিচালনা করে আসছে।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয় । এ সময় ১৫ বস্তা মনোফিলামেন সুতার ববিন জব্দ করা হয়। জব্দকৃত মালামালের আনুমানিক মূল্য ১ কোটি ১৭ লক্ষ ৫৪ হাজার টাকা। মোবাইল কোর্টের মাধ্যমে কারখানার হাবিবুর রহমান (রনি) ও সালাম মাহমুদ নামের ২ জনকে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযান সমাপ্ত ঘোষণার পর মুন্সীগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মেজবাহ-উল-সাবেরিন এর উপস্থিতিতে মিরকাদিম নৌ-পুলিশ ফাড়িঁ মাঠে জব্দকৃত মালামাল পুড়িয়ে বিনষ্ট করা হয়।

অভিযানে ঢাকা অঞ্চল নৌ-পুলিশ সুপার খন্দকার ফরিদুল ইসলামের নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার আবুল কালাম আজাদ, মুক্তাপুর নৌ-ফাড়িঁর ইনচার্জ মো. নেওয়াজ উদ্দিন আহাম্মেদ, সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জহিরুল ইসলাম আকন্দ সহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭২,১৩৪
সুস্থ
৮০,৮৩৮
মৃত্যু
২,১৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,৯৮১,২৯৪
সুস্থ
৬,৯২৫,৮০৯
মৃত্যু
৫৪৭,৩২৪

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯