শনিবার, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১১ই জুলাই, ২০২০ ইং
১৯শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুর নবম শ্রেনির ছাত্র নিখোঁজ

মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর -প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর ইলিয়াছ মিয়া (১৫) নামের নবম শ্রেণির ছাত্র নিখোঁজ হয়েছে। বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের পশ্চিম পাড়ার রাজ মেস্তরী ও উজানচর ইউনিয়ন কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোতালিব মিয়ার ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, ইলিয়াছ মিয়া বাঞ্ছারামপুর পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্র। গত ১০/০২/২০২০ইং রোজ সোমবার সকাল ৯টায় একটি বই হাতে নিয়ে স্কুলের উদ্যেশে চলে যায় কিন্তু বিকাল গড়িয়ে সন্ধা পর্যন্ত বাড়ী না ফিরলে খোঁজা খুজি শুরু হয়।

ইলিয়াছ মিয়ার দাদী কান্না জড়িত কন্ঠে প্রতিবেদকের মাধ্যমে দেশবাসীকে বলেন আপনারা আমার নাতীকে খুঁজে বের করে আমার বুকে ফিরিয়ে দিন।
তার পিতা মোতালিব মিয়া খুঁজে বের করতে সকলের সহযোগিতা চেয়েছেন।

পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধক্ষ মো.রুহুল আমিন বলেন সে স্কুলের নতুন ছাত্র ভর্তি হওয়ার পর সর্বশেষ ২৭/০১/২০২০ তারিখে স্কুলে এসেছিল, এর পর আর স্কুলে আসেনি।

নিখোঁজের ৫ দিন অতিবাহিত হওয়ার পর তার কোন সন্ধান না পেয়ে তার পিতা মোতালিব মিয়া বাঞ্ছারামপুর মডেল থানায় নিখোঁজ সাধারণ ডাইরি করেছেন। যাহার নং- ৫৭৭, তারিখ: ১৫/০২/২০২০ইং)
নিখোঁজ ইলিয়াছ মিয়ার সন্ধান পেলে নিকটস্হ থানা অথবা নিম্নোক্ত মোবাইল নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করেছেন পরিবারের লোকজন।
যোগাযোগ:01760008911-(পিতা নাম্বার)

বর্ননায়:-উচ্চতা ৫ফুট,গায়ের রং শ্যামলা,মুখ মন্ডল গোলগাল, গায়ে সাদা ডোরা কাটা গেঞ্জি,পরনে জিন্স প্যান্ট, লেখা পড়া নবম শ্রেনি, ব্রাহ্মণবাড়িয়ার আঞ্চলিক ভাষায় কথা বলে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৬৬৫,৬১৭
সুস্থ
৭,৩৯৫,৯০১
মৃত্যু
৫৬৩,৭২২

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯