শনিবার, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১১ই জুলাই, ২০২০ ইং
১৯শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুর উজানচর শ্রী শ্রী গোপাল জিউর আখড়ার ৩২ প্রহর ব্যাপি শ্রী শ্রী তারকবৃহ্ম হরিনাম মহাযজ্ঞ অনুষ্ঠিত

মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর -ব্রাহ্মণবাড়িয়া-প্রতিনিধি:

দেশ মাতৃকার শুভ কল্যাণ ও বিশ্ব শান্তিকল্পে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর -শ্রী শ্রী গোপাল জিউর আখড়ার কমিটির অায়োজনে গৌরব ও ঐতিহ্যের ৪৫ তম বার্ষিক তারকবৃহ্ম হরিনাম মহাযজ্ঞ অনুষ্ঠানে সনাতন ধর্মসভা এবং ৩২ প্রহরব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান, লীলা-রস কীর্তন ও ভোগ মহোৎসব পালিত হচ্ছে।

শনিবার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর শ্রী শ্রী গোপাল জিউর আখড়ার অনুষ্ঠান জমিদার বাড়ীর প্রাঙ্গনে অনুষ্ঠিত মহানাম যজ্ঞানুষ্ঠানে উপস্থিত কমিটির দুলাল গোস্বামী জানান, গত শনিবার সন্ধ্যায় শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ অন্তে গঙ্গা আবাহন, মঙ্গলঘট স্থাপন ও শুভ অধিবাস কীর্তনের মধ্যদিয়ে শুরু হয় এ অনুষ্ঠান।

রবি, সোম ও মঙ্গলবার মহানাম যজ্ঞানুষ্ঠান, বুধ লীলারস কীর্তন অর্থাৎ যজ্ঞানুষ্ঠান পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার কুঞ্জভোগ, শ্রী শ্রী মহাপ্রভূর ভোগ অন্তে মহাপ্রসাদ বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে নাম কীর্তন পরিবেশন করেন (১) দিনাজপুরের বিমল কৃষ্ণ সম্প্রদায়,(২)পটুয়াখালীর গিতাঞ্জলী সম্প্রদায়, (৩)সিলেটের নব সখী সম্প্রদায়,(৪)নেত্রকোনার বিষ্ণু প্রিয়া সম্প্রাদয়,(৫) গোপাল গঞ্জের কৃষ্ণদাসী সম্প্রাদয়,(৬)পটুয়াখালীর শ্রীগুরু সম্প্রাদয় প্রমূখ।

উজানচর শ্রী শ্রী গোপাল জিউর আখড়ার সভাপতি নিতাই চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমিটির , সাধারণ সম্পাদক,রন রঞ্জন সাহা,সাংগঠনিক সম্পাদক,কোষাধক্ষ্য দিলীপ চন্দ্র সাহা সহ এবং সকল সদস্যবৃন্দের পাশাপাশি বিভিন্ন এলাকা থেকে অাগত ভক্তবৃন্দরা ।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও পূজা উদযাপন কমিটির সভাপতি মিন্টু রঞ্জন সাহা, এবং সাংগঠনিক সম্পাদক শ্যামল সূত্রধর, সহ দপ্তর সম্পাদক উত্তম কুমার শীল,সদস্য বিধান দাস দূর্জয়,তপন কুমার দাস,সুবাসসহ স্হানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তা অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৬৭৫,৬৩৯
সুস্থ
৭,৪০৩,৪৯১
মৃত্যু
৫৬৩,৯৩৬

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯