বুধবার, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৮ই জুলাই, ২০২০ ইং
১৬ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেনঃ ক্যাপ্টেন তাজ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ফরদাবাদে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে দুই হাজারেরও বেশি অসহায়, দরিদ্র মানুষকে চিকিৎসা ও ওষুধ দেয়া হয়েছে।শুক্রবার উপজেলার ফরদাবাদ গ্রামে ডক্টর রওশন আলম কলেজে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

রিটায়ার্ড আর্মস ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন- রাওয়া ক্লাবের সভাপতি ও ফরদাবাদ ডক্টর রওশন আলম কলেজের সভাপতি মেজর অবসরপ্রাপ্ত খন্দকার নূরুল আফসার এই ক্যাম্পের আয়োজন করেছেন।

রাওয়া ও রেমডফের পরিচালনায় ক্যাম্পে ফ্রি চিকিৎসা নিতে আশেপাশের ১৫টি গ্রাম থেকে ভিড় করেন মানুষ। সবাইকে চিকিৎসা দিতে সেনাবাহিনীর ১৯ জন ডাক্তার নিয়োজিত ছিলেন।

ডক্টর রওশন আলম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিকুল ইসলামেরসভাপতিত্বে মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত এ বি তাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাওয়া ক্লাবের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক মেজর অবসরপ্রাপ্ত খন্দকার নূরুল আফসার।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহসিনুল হক বাবু, সদস্য রফিকুল ইসলাম আবুল, ফরদাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি রফিকুল আলম জামাল, ফরদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ সেলিম, ডক্টর রওশন আলম কলেজের দাতা সদস্য নজরুল ইসলাম সিকদার স্বপন,বাঞ্ছারামপুর উপজেলা শ্রমিক লীগের সদস্য ওমর ফারুক।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. দেলোয়ার হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম বলেন, মানুষের সেবায় সবসময় মেজর নুরুল আফসার কাজ করছেন। তাই তার যে কোন কাজে সবসময় পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি। শতভাগ বিশ্বাস করা যায় এমন একজন মানুষ মেজর নুরুল আফসার।

প্রতিবছর যেন এই কার্যক্রম চালু থাকে সেই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। শুধু ফরদাবাদ নয়, পুরো উপজেলায় এর পরিধি ছড়িয়ে দেয়ার আহবান জানান তিনি। এমন মহতী উদ্যোগের পাশে সবসময় থাকার প্রত্যয় ব্যক্ত করেন ক্যাপ্টেন তাজুল ইসলাম।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭২,১৩৪
সুস্থ
৮০,৮৩৮
মৃত্যু
২,১৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,৯৮০,৮৪৯
সুস্থ
৬,৯২৫,২৪১
মৃত্যু
৫৪৭,৩২৩

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯