শুক্রবার, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং
৭ই সফর, ১৪৪২ হিজরী
ads

কাউকেই ছাড়ব না, প্রধানমন্ত্রীর কড়া হুঁশিয়ারি

সোহাগ মিয়া:- ডেঙ্গু মোকাবিলায় আগে থেকে নবনির্বাচিত মেয়রদের পদক্ষেপ নেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মেয়রদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, মশা আপনার ভোট যেন খেয়ে না ফেলে, সেদিকে নিশ্চয়ই আপনার খেয়াল রাখতে হবে। ক্ষুদ্র মশা হলেও অনেক শক্তিশালী এটা মাথায় রাখতে হবে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে নিজ কার্যালয়ে ঢাকার দুই সিটির নবনির্বাচিত মেয়রদের শপথ পড়ান প্রধানমন্ত্রী। পরে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের এসব কথা বলেন তিনি। প্রধানমন্ত্রীর এ বক্তব্য চলাকালে শপথ অনুষ্ঠানের পুরো কক্ষ হাততালি দিয়ে সমর্থন জানান।
একই অনুষ্ঠানে উন্নয়ন প্রকল্পের স্বচ্ছতা নিশ্চিতে মেয়য়দের সহযোগিতা চান প্রধানমন্ত্রী। তিনি বলেন, উন্নয়ন প্রকল্পে আমরা বাজেট দেই। কিন্তু এ বাজেটের টাকাগুলো বা উন্নয়ন প্রকল্পের টাকাগুলো যথাযথভাবে বাস্তবায়ন হচ্ছে কি না? সেটি পর্যবেক্ষণের ব্যবস্থা আমরা নিচ্ছি। সেটা নিবিড়ভাবে আমরা পর্যবেক্ষণ করব।

মেয়রদের দলমতের ঊর্ধ্বে উঠে জনগণের সেবা করারও নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

মেগা প্রজেক্টে দুর্নীতি করলে ছাড় নয়, হুঁশিয়ার করে সরকারপ্রধান আরও বলেন, সারা ঢাকা শহরসহ সমগ্র বাংলাদেশে ব্যাপক উন্নয়নের কাজ করে যাচ্ছি। আমি চাই, এখানে কোনো রকম কোনো দুর্নীতি না হয়, কোনো রকম অনিয়ম না হয়। যদি এ ধরনের কিছু হয়। তবে যেই হোক, কাউকেই ছাড়ব না।
একই অনুষ্ঠানে দুই সিটিতে নির্বাচিত সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের ১৭২ জন কাউন্সিলরদের শপথ পড়ান স্থানীয় সরকারমন্ত্রী।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩২,৪৬৩,১৫৬
সুস্থ
২৩,৯৫৭,৯৮৯
মৃত্যু
৯৮৮,৫৫০

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯