সোমবার, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং
৩রা সফর, ১৪৪২ হিজরী
ads

ইয়াবা কারবারির ঘরের দরজায় নোটিশ টাঙালো দুদক

দুদক থেকে জারিকৃত সমপদের বিবরণী দাখিল না করায় অভিযুক্ত মোহাম্মদ হাসান ওরফে হাসান মাঝি নামে এক ইয়াবা কারবারির ঘরের দরজায় নোটিশ টাঙিয়ে দিয়েছে দুদক। মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের দক্ষিণ পরোয়াপাড়া এলাকায় নোটিশ টাঙিয়ে দেয় দুদক জেলা সমন্বিত কার্যালয় চট্টগ্রাম-২ এর তদন্ত টিম। সাগরপথে ইয়াবা পাচার করে তার বিরুদ্ধে এক কোটি টাকার বেশি অবৈধ সমপদ অর্জন করার খোঁজ পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মোহাম্মদ হাসান প্রকাশ হাসান মাঝি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের দক্ষিণ পরোয়াপাড়ার এলাকার আব্দুল হামিদের দুই পুত্র। তার ভাই ছাবেরুল ইসলামও ইয়াবা পাচারে সক্রিয়। দুদক জেলা সমন্বিত কার্যালয় চট্টগ্রাম-২ এর উপপরিদর্শক শরীফ উদ্দিন বলেন, সাগরপথে ইয়াবা ব্যবসার মাধ্যমে দুই ভাইয়ের বিরুদ্ধে দীর্ঘ অনুসন্ধান শেষে দুইজনের জ্ঞাত আয়বহির্ভূত এক কোটি টাকারও বেশি সমপদ অর্জনের সত্যতা পেয়েছে দুদক।

সেখানে ছাবেরুল ইসলাম ইতিমধ্যে দুদকের কাছে জারিকৃত সমপদ বিবরণীর জবাব দিলেও তার অপর ভাই মো. হাসান ওরফে হাসান মাঝি তার সমপদ বিবরণী জমা না দেয়ায় মঙ্গলবার বিকেলে তার অনুসন্ধানে যায় দুদক। কিন্তু তালাবদ্ধ দেখে সন্ধ্যার দিকে ঘরের সামনে ও এলাকায় দুদকের নোটিশ টাঙিয়ে দেয়া হয়।ওই কর্মকর্তা বলেন, সম্পদ বিবরণী জমা দিতে ওই নোটিশে হাসান মাঝিকে আরো দুই সপ্তাহ সময় দেয়া হয়েছে। এরমধ্যে সমপদ বিবরণী জমা না দিলে তার বিরুদ্ধে নন-সাবমিশন মামলা দায়ের করা হবে।

 

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩১,২১৯,০১৫
সুস্থ
২২,৮১৪,৩১৭
মৃত্যু
৯৬৪,৭৩৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯