সোমবার, ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১৩ই জুলাই, ২০২০ ইং
২১শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

আহত সাংবাদিক সুমনকে দেখতে হাসপাতালে তাবিথ-ইশরাক

দেশটুডে২৪ অনলাইন ডেস্ক: দুর্বৃত্তের হামলায় আহত ক্রাইম রিপোর্টার মোস্তা‌ফিজুর রহমান সুমনকে দেখ‌তে গেছেন ঢাকা সিটিতে মেয়র পদে লড়াই করা তা‌বিথ আউয়াল ও ইশরাক হোসেন। ঢাকার দুই সি‌টি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণের দিন দুর্বৃত্তের হামলা ও হেনস্তার স্বীকার হন সুমনসহ বেশ কয়েকজন সাংবাদিক।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক সুমনকে দেখতে যান ইশরাক-তাবিথসহ বিএনপির নেতৃবৃন্দ।তাবিথ আউয়াল বলেন, এরকম পরিস্থিতিতে নির্বাচন কমিশন নিশ্চুপ রয়েছে। এ বিষয়টি আমাদের ভাবিয়ে তোলে, আহত করে এবং বিশ্বাসের জায়গা থেকে আমাদের আরও বেশি দূরে ঠেলে দেয়। নির্বাচন প্রক্রিয়ার মধ্যে কারও ওপর হামলা কাম্য নয়।

ইশরাক বলেন, নির্বাচনের তিন চার দিন আগে আমাদের প্রচারণায় হামলা করা হয়েছিল। সেখানেও তিনজন সাংবাদিক আহত হয়েছেন। ভোট জালিয়াতির মুখোশ উন্মোচন করেছেন বলেই সাংবাদিকদের ওপর ন্যাক্কারজনক হামলা চালানো হয়েছে।

বিএন‌পির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, বাংলা‌দেশ লেবার পা‌র্টির চেয়ারম্যান ডা.‌ মোস্তা‌ফিজুর রহমান ইরান, বিএন‌পি চেয়ারপারস‌নের মি‌ডিয়া ইউং সদস্য শায়রুল ক‌বির খান প্রমুখ এসময় উপ‌স্থিত ছি‌লেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৩,০৪৯,১০৬
সুস্থ
৭,৫৯১,৯১৩
মৃত্যু
৫৭১,৮০৭

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯