মঙ্গলবার, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২০ ইং
২২শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

শেষ মুহুর্তের প্রচারনায় মির্জা আব্বাস দম্পতি

আসিফ সোহান: সংসদ নির্বাচনে আওয়ামীলীগ বিএনপির বিরুদ্ধে নকল ব্যালট পেপার ছাপার অভিযোগ করেছিল, পরে জনগন সহ সবাই দেখলো এটা তারাই করেছিল, আগের রাতে বাক্স ভরে রাখার জন্য। এবার আবার তারা বিএনপির বিরুদ্ধে ৩০ লাখ কর্মী ঢাকায় আনার যে অভিযোগ করছে, এটা তাদেরই কোন কুট পরিকল্পনার অংশ এবং একটা সিগন্যাল বলে মনে হচ্ছে।

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের আর মাত্র দুদিন বাকি। আগামীকাল ৩০ জানুয়ারি বৃহস্পতিবার থেকে ঢাকার পথে নির্বাচনকে সামনে রেখে আইন প্রয়োগকারী সংস্থার নামার কথা রয়েছে। প্রচারনার শেষ পর্যায়ে এসে, পাল্টা পাল্টিয়ে ৩০ লাখ কর্মী ঢাকায় আনার অভিযোগ করেছে দুটি দল আ.লীগ বিএনপি। প্রচার প্রচারনা প্রায় শেষের দিকে। আজ ২৯জানুয়ারি বুধবার দুপুরের পর থেকে বিএনপির ঢাকা দক্ষিনের মেয়র প্রার্থী ও কাউন্সিলর প্রার্থীদের পক্ষে ঢাকার রাস্তায় প্রচারনায় নেমেছে মির্জা আব্বাস ও আফরোজা আব্বাস।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১১ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মির্জা আসলাম আসিফ (মির্জা শরিফ) এর প্রচারনার মধ্য দিয়ে দিনের শুরু করেন তাদের গনসংযোগ। এক প্রশ্নের জবাবে মির্জা আব্বাস সাংবাদিকদের বলেন- ‘সংসদ নির্বাচনের আগে একই ভাবে আওয়ামীলীগ মিডিয়াতে বলেছিল যে বিএনপি নাকি নকল ব্যালট পেপার ছেপেছে, এরপর আপনারা গনমাধ্যম সহ দেশবাসীওও দেখতে পেল, নকল ব্যালট পেপার ছেপে রাখা তাদের নিজেদেরই পরিকল্পনা ছিল।

সেগুলো ব্যাবহার করে আগের রাতেই বাক্স ভরে রেখেছিল। এবারও তারা বলছে বিএনপি ৩০ লাখ নেতা কর্মী ঢাকায় এনেছে নির্বাচনের জন্য। এটি এখন পরিস্কার বোঝা যাচ্ছে এমন কোন একটি পরিকল্পনা তারা নিজেরা করেছে এবং যেটির জন্য তারাই ঢাকার বাইরে থেকে ৩০ লাখ লোক এনেছে। এটা নতুন একটা কিছুর সিগন্যাল বলে মনে হচ্ছে। মিডিয়ার সবাইকে ধন্যবাদ জানাচ্ছি, আপনারা সঠিক সংবাদটি প্রচার করে জনগনের পাশে থাকুন। একসময়ের তাদের সাথে দক্ষিণ এর ১১ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মির্জা আসলাম আসিফ (মির্জা শরিফ) প্রচারনায় অংশগ্রহণ করেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১