রবিবার, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
৯ই সফর, ১৪৪২ হিজরি
ads

মুন্সিগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন ইউথ ফাউন্ডেশন হাফেজদের বৃত্তি প্রদান

মোঃ‌ লিটন মাহমুদ মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নে নতুন ভাষানচর হাফিজুলউলুম ইসলামীয়া মাদরাসার হাফেজ ছাত্রদের দস্তারবন্দী উপলক্ষ্যে হাফেজদের মাঝে সম্মাননা বৃত্তি প্রদান করেন। ৬ জানুয়ারি উপজেলার লতব্দী ইউনিয়নের নতুন ভাষানচর গ্রামে নতুন ভাষানচর হাফিজুল উলুম ইসলামীয়া মাদরাসার হাফেজ ছাত্রদের দস্তারবন্দী উপলক্ষ্যে হাফেজদের মাঝে সেচ্ছাসেবী সংগঠন ইউথ ফাউন্ডেশনের পক্ষ থেকে হাফেজদের বিশেষ সম্মাননায় সংগঠনের প্রধান উপদেষ্টা মো:নূরুজ্জামান নুর, হাফেজদের হাতে বৃত্তি প্রদান হিসেবে প্রত্যেকে চেক তোলে দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ কাওসার প্রধান, মো: জোবায়ের হোসেন, রিদয়, হাফেজদের মধ্যে হাফেজ মো: আনোয়ার হোসাইন ( ১), হাফেজ মো: রিফাত হোসাইন, হাফেজ মোহাম্মদুল্লাহ, হাফেজ মো: আনোয়ার হোসাইন ( ২) কে সম্মাননা বৃত্তি প্রদান করেন। উল্লেখ সংগঠনটি ২০১৫ সালে যাত্রা শুরু করে সেই থেকে প্রতি বছর করা হয় হাফেজদের নিয়ে এই আয়োজন করে থাকে । এই সংঘঠনটি একটি সামাজিক ও অরাজনৈতিক সংঘঠন , এই সংঘঠনটি বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক কাজ করে থাকে ।

যেমন অসহায় মেয়েদের বিয়ের জন্য আর্থিক অনুদান , অসহায় বাচ্চাদের স্কুল কলেজে দায়িত্ব নেয়া, মোবাইল স্কুল চালানো ,শীতবস্র বিতরন , বন্যার্থদের সহায়তা করা, ইফতার সামগ্রী বিতরন, ঈদে অসহায় পরিবার কে সেমাই চিনিসহ ঈদ সামগ্রী বিতরন। এই সংঘঠন এর সকল সদস্যরা সেচ্ছায় রক্তদানে আগ্রহী এবং রক্তদান করে থাকে । অনেক যায়গায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় ক্যাম্পিং ও বিভিন্ন ডা. দের নিয়ে মেডিকেল ক্যাম্পিং করে, এ ছাড়াও অনেক সামাজিক কাজ করে থাকে । এটি একটি স্বেচ্ছাসেবী সংগঠন সমাজকল্যান সংস্থা।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৩,০৫৮,৪২৩
সুস্থ
২৪,৪০৯,৭৪৫
মৃত্যু
৯৯৮,৭৪৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১