সোমবার, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৬ই জুলাই, ২০২০ ইং
১৩ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

ভক্তের বিভ্রান্তি’ মাহির ভালোবাসার স্ট্যাটাসে!

কাজী খলিলুর রহমান: ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিয়ে করে সংসারী হয়েছেন। স্বামী পারভেজ মাহমুদ অপুকে নিয়ে  ভালোই চলছিল সংসার।

হঠাৎ গুঞ্জন তাদের সুখের সংসারে বইছে ঝড়ের বাতাস! যদিও গুঞ্জন-ঝড় এক তুড়িতে উড়িয়ে দিয়েছেন এই নায়িকা। দুজন একসঙ্গে আছেন জানিয়ে মাহি সম্প্রতি ফেইসবুকে স্ট্যাটাসও দিয়েছেন।

বেশ কিছুদন ধরে মাহি ফেইসবুকে বিরহ এবং ভালোবাসা না-পাওয়ার স্ট্যাটাস দিয়ে আসছিলেন। ফলে ভক্তদের মধ্যে কৌতূহল তৈরি হয়। গতকাল তিনি দিলেন ভালোবাসার স্ট্যাটাস। এতে তৈরি হয়েছে বিভ্রান্তি। মাহি লিখেছেন: ‘এই হৃদয়ে কান পেতে শোনো হৃদয় বলে, তুমি ছাড়া আমার কি আর একদিনও চলে?’

এই স্ট্যাটাসে অনেকেই মনে করেছেন- মাহি সম্ভবত নতুন প্রেমে পড়েছেন!

কেন এই স্ট্যাটাস? জানতে চাইলে মাহি বলেন, ‘আনন্দ অশ্রু’ সিনেমার গানের দৃশ্যধারণ হচ্ছে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই সিনেমায় ‘এই হৃদয়ে কান পেতে শোনো হৃদয় বলে, তুমি ছাড়া আমার কি আর একদিনও চলে?’- এমন একটি গান আছে। সেই গানের শুটিং চলছে। সুতরাং বুঝতেই পারছেন কেন এই স্ট্যাটাস।’

‘আনন্দ অশ্রু’ সিনেমায় জুটি বেঁধেছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। এ ছাড়াও অভিনয় করছেন আলীরাজ, জয় চৌধুরী, সুজাতা, মারুফ আকিব, চিকন আলী প্রমুখ।

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক জানান, কিশোরগঞ্জের নিকলী উপজেলায় দুটি গানের শুটিং হচ্ছে। টানা পাঁচদিন দুটি গানের শুটিং চলবে। এরপর ক্যামেরা ক্লোজ করা হবে। সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা ও শাহরিয়ার রাফাত। একটি গানে কণ্ঠ দিয়েছেন কোনাল ও কিশোর, অন্য গানটি রাফাত নিজেই গেয়েছেন। গান দুটি লিখেছেন আবুশ কাশেম নিপুণ ও রোকন উদ্দিন সেতু।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৬২,৪১৭
সুস্থ
৭২,৬২৫
মৃত্যু
২,০৫২

বিশ্বে

আক্রান্ত
১১,৫৪৪,৬১৭
সুস্থ
৬,৫২৬,৭৪৮
মৃত্যু
৫৩৬,৩৪৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১