রবিবার, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং
২রা সফর, ১৪৪২ হিজরী
ads

বাঞ্ছারামপুর সেবামূলক সংগঠনের প্রবাসী দুই কর্ণধার এস এম বুলবুল ও মনির হোসেন

মো.নাছির উদ্দিন -বাঞ্ছারামপুর -প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের ভেলানগর গ্রামের আওয়ামীলীগ পরিবারের জন্ম ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.হুমায়ুন কবিরের সুযোগ্য সন্তান আমেরিকা প্রবাসী এস, এম বুলবুল আহমেদ বাঞ্ছারামপুর উপজেলার বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ প্রবাসী শাখার সভাপতি ও বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী সেবামূলক সংগঠনের সভাপতি ও আরেক কর্ণধার উপজেলার উজানচর গ্রামের মরহুম মালু মিয়া ব্যাপারীর ছেলে মনির হোসেন মনির সৌদি প্রবাসী।

বাঞ্ছারামপুর উপজেলার বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ প্রবাসী শাখার সাধারণ সম্পাদক ও বাঞ্ছারামপুর উপজেলার প্রবাসী সেবামূলক সংগঠনের সাধারণ সম্পাদক এই দুই কর্ণধার বাঞ্ছারামপুর উপজেলার রত্ন তাদের হাতে গড়া সেবামূলক সংগঠনের পক্ষ থেকে অসহায় দুঃস্থ গরীব মানুষকে ঘাম জড়ানো কষ্টের টাকায় বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে সেবামূলক কার্যক্রম চালিয়ে ও বিভিন্ন কাজে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন,এই সংগঠনের কাজ হলো-অসহায় সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো।, অসহায় পরিবারের ছেলে মেয়েদের পড়াশুনার দায়িত্ব।

দুঃস্হ ও অসহায়কে শীত বস্ত্র বিতরণ। যাদের ঘরে বিদ্যুৎ নাই, তাদের ঘরে বিদ্যুৎ এর আলো জ্বেলে দেওয়া। রাস্তাঘাট মেরামত করা। সমাজ হবে মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত। উন্নয়ন মূলক কাজে সেবামূলক সংগঠন এগিয়ে চলছে। জনকল্যাণে এই সংগঠন স্ব-ইচ্ছায় কাজ করে যাচ্ছেন প্রবাসী এই সংগঠনের নিরলস কর্মীরা, এই কার্যক্রম চলমান এই সংগঠন আরো অনেক দূর এগিয়ে যাবে। দুঃস্থ্য-অসহায় মানুষের কষ্ট মুছে দেওয়া ও জনস্বার্থে সেবামূলক সংগঠন অসহায় ও দরিদ্র মানুষের সাহায্য করা। বাঞ্ছারামপুর উপজেলা বাংলাদেশ কৃষক লীগ সেবামূলক সংগঠনের সার্বিক সাফল্য কামনা করে সংগঠনের সেবামূলক কাজের বেশ প্রশংসা করেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩১,০২৪,৬৫৯
সুস্থ
২২,৬২২,৮২৯
মৃত্যু
৯৬২,০৭৪

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১