শুক্রবার, ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৩রা জুলাই, ২০২০ ইং
১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুর সফিকুল ইসলাম সফিকের এর জন্মদিন পালন

মো.নাছির উদ্দিন -বাঞ্ছারামপুর -ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের মিরপুর গ্রামের ৪ নং ওয়ার্ডের মেম্বার আলহাজ্ব মো.সেলিম মিয়া ও মাতা রানুয়ারা বেগম দম্পত্তির ছেলে সফিকুল ইসলাম সফিক । আর্ত মানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে সমাজকর্মী সফিকুল ইসলাম সফিকের ভূমিকা অগ্রণী। সমাজ সচেতনতায় মানবিক গুনাবলী নিয়ে এগিয়ে যাচ্ছে সফিকুল ইসলাম সফিক।

আর এই গুণী মানুষটির আজ শুভ জন্মদিন। আলোর সন্ধানে দূরন্ত অভিযানে সফিকুল ইসলাম সফিক মানব কল্যানে যথেষ্ট পরিমান কাজ করে চলেছে। সদা হাস্যজ্বল ও সাহসী এই পুরুষ, মানুষের মনিকোঠায় স্থান করে নিয়েছে তার আন্তরিকতা দিয়ে।ছাত্র জীবন থেকে আওয়ামীলীগ রাজনিতির সাথে জড়িত,প্রথম জীবনে সাবেক ছাত্রনেতা (ঢাকা কলেজ) বি,বি,এস (অনার্স) এম,বি,এস(ব্যবস্হাপনা) বর্তমানে বাঞ্ছারামপুর সরকারি ডিগ্রি কলেজের লেকচার ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট হিসাবে কর্মরত আছেন। ছলিমাবাদ ইউনিয়নের এই সমাজকর্মী সামাজিক উন্নয়নে কাজ করে চলেছে অবিরত। রাজনিতির পাশাপাশি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখে সমাজ উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখছে এই সমাজকর্মী।

সম্ভ্রান্ত পরিবারের আলহাজ্ব মো.সেলিম মিয়া মেম্বার ও রানুয়ারা বেগম দম্পত্তির সফিকুল ইসলাম সফিক এগিয়ে চলেছে তার নিজস্ব গুণাবলী দিয়ে। সফিকুল ইসলামের এই জন্মদিনে আন্তরিক ভালবাসায় শুভেচ্ছা সহ আগামীর দিনগুলি উজ্জ্বল ও সফলতা কামনা করেছেন,বাঞ্ছারামপুর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো.রফিকুল ইসলাম, বাঞ্ছারামপুর সরকারি ডিগ্রি কলেজ শাখার পক্ষ থেকে অধ্যক্ষ আব্দুর রহিম,উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক মো.আলা উদ্দিন সরকার,কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে রুমেল আহমেদ আমান, পৌর ছাত্রলীগের পক্ষ থেকে সভাপতি সোহেল রানা, বাংলাদেশ কৃষক লীগ বাঞ্ছারামপুর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো.নাছির উদ্দিন,ছলিমাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রুস্তম আলী,আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিনসহ শিক্ষক ছাত্র ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৬,৩৯১
সুস্থ
৬৮,০৪৮
মৃত্যু
১,৯৬৮

বিশ্বে

আক্রান্ত
১১,০১৫,২১৮
সুস্থ
৬,১৭১,৮৪৭
মৃত্যু
৫২৪,৭৪৩

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১