রবিবার, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
৯ই সফর, ১৪৪২ হিজরি
ads

ফারিজা আক্তার সুসমিতা পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে

মোঃ‌লিটন মাহমুদ মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ ফারিজা আক্তার সুসমিতা,মুন্সীগঞ্জ সদর উপজেলার ৯৩ নং পূর্বরাখি সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক সমাপনী পরিক্ষায় জিপিএ-৫ পেয়েছে। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সারাদেশের ন্যায় এক যোগে প্রাথমিক সমাপনী ও জুনিয়র দাখিল পরিক্ষার রেজাল্ট ঘোষণার পর সে ওই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.দিদার হোসেন-এর কাছ থেকে এ সুখবরটি জানতে পারে।

ফারিজা আক্তার সুসমিতা,সে সাংবাদিক সোহেল টিটুর মেয়ে। সে দিঘীরপাড় এ,সি ইনস্টিটিউশনে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হয়েছে। সে তার ভবিষ্যৎ জীবনে উন্নতি ও সাফল্যের জন্য সকলের নিকট দোয়া চেয়েছে। ফারিজা আক্তার সুসমিতার কাছ থেকে পিএসসি পরিক্ষায় জিপিএ-৫ অর্জন করার অনুভূতি জানতে চাইলে সে জানায়,সর্ব প্রথম মহান আল্লাহর দরবারে লাখো শুকরিয়া।

আমি সমাপনী পরিক্ষার পূর্বে পড়ালেখায় অনেক মনোযোগ দিয়েছি,তাই আমার রেজাল্ট ভালো হয়েছে। জিপিএ-৫ পেয়ে আমি খুব আনন্দিত।আমার বাবা-মা, দাদা-দাদী,গৃহ শিক্ষিকা এবং আমার বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষিকা সকলের প্রচেষ্টায় জিপিএ-৫ অর্জন করতে পেরেছি।আমি ধন্যবাদ জানাই তাদের সকলকে। সবাই আমার ভবিষ্যৎ জীবনে উন্নতি ও সাফল্যের জন্য দোয়া করবেন।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৩,০৫৫,০৫৪
সুস্থ
২৪,৪০৬,১৫৩
মৃত্যু
৯৯৮,৭২২

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১