বুধবার, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৮ই জুলাই, ২০২০ ইং
১৬ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

পেকুয়া সরকারি ঘোনা সাবেক গুল্দী স্টেশন ব্যবসায়ী সমিতিতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি নির্বাচিত করায় লিটনের কৃতজ্ঞতা প্রকাশ

এইচ এম শহীদঃ কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার সদর ইউনিয়নে সাবেক গুল্দী স্টেশন ব্যবসায়ীদের বৃহত্তর সমিতিতে আমাকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ২য় বারের মতো সভাপতি হিসাবে নির্বাচিত করায় শুকরিয়া আদায় করছি মহান আল্লাহর প্রতি। সমিতির সকল সদস্যদের প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এর আগেও আমাকে ভালবেসে বিপুল ভোটে সভাপতি নির্বাচিত করেছিল সমিতির সদস্যরা।

যার প্রতিদান আমি দিতে গেলে শেষ হবেনা। আমি কথা দিচ্ছি সমিতির উন্নয়ন, স্টেশনের নিরাপত্তা ও সদস্যদের সকল সমস্যা সমাধানে আপনারা আমাকে সব সময় পাবেন। বিশেষ করে ব্যবসায়ীদের সকল স্বার্থ সংশ্লিষ্ট বিষয় আমি জীবন দিয়ে হলেও রক্ষা করবো। আমি আরো কথা দিচ্ছি, সাবেক গুল্দী স্টেশন বাজার ব্যবসায়ী সমিতিকে বৃহত্তর সমিতি হিসাবে প্রতিষ্ঠিত করতে আপ্রাণ চেষ্টা করে যাব। অতীতে সভাপতি থাকাবস্থায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে আমার কষ্ট হয়েছে। যা সমিতির সদস্যরা মনক্ষুন্নও হয়েছে। তার জন্য আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।

আগামী ৩য় তম পরিচালনা কমিটিতে যারা সমিতির অন্যান্য পদে নির্বাচিত হবেন তাদেরকে সাথে নিয়ে কাজ করতে আমি প্রতিজ্ঞাবদ্ধ থাকলাম। আমি আরো বেশি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা আমার সাথে প্রতিদ্বন্দ্বীতা করার মনপ্রয়াস থাকলেও শেষ পর্যন্ত আমাকে স্নেহ , সম্মান দেখিয়ে সুযোগ দিয়েছেন। অথচ তারা ব্যবসায়ী সমিতির সংগঠনের প্রিয় মুখ। আমি তাদের পরামর্শ ও আর্দশ গ্রহণ করে সমিতির উন্নয়নে কাজ করতে চাই।

আরো কৃতজ্ঞতা জানাচ্ছি স্থানীয় বৃহত্তর সাবেক গুল্দী, সরকারি ঘোনা, উঃ মেহের নামা,মাতব্বর পাড়া,তৈলিয়া কাঁটা সহ জনবসতি জনগণের প্রতি যারা সব সময় সাবেক গুল্দী স্টেশনে এসে ক্রয়,বিক্রয় লেনদেনের সহযোগিতা করেন করে যাচ্ছেন। আশাকরি ভবিষ্যতেও সহযোগিতা অব্যাহত রাখবেন আশা রাখি। আল্লাহ্ হাফেজ । কৃতজ্ঞতায় আনোয়ার কাদের লিটন নবনির্বাচিত সভাপতি পেকুয়া সাবেক গুল্দী সরকারি ঘোনা স্টেশন ব্যবসায়ী সমিতি । প্রতিষ্ঠাতা- লোকালয় সঞ্চয় ও ঋনদান সমিতি লিঃ একটি অর্থ মানব সেবা মূলক প্রতিষ্ঠান । সরকারি ঘোনা- পেকুয়া-সদর- কক্সবাজার।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭২,১৩৪
সুস্থ
৮০,৮৩৮
মৃত্যু
২,১৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,৯৯৭,৯৪৯
সুস্থ
৬,৯৪৪,৪৪৯
মৃত্যু
৫৪৭,৬৩২

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১