বুধবার, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং
৪ঠা সফর, ১৪৪২ হিজরী
ads

পেকুয়া বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী সাহেদ ইকবাল এগিয়ে

 এইচ এম শহীদ পেকুয়া: ২০০৩ সাল থেকে প্রায় এক যুগেরও বেশি সময় বিভিন্ন সমাজিক কাজে যুক্ত ছিলেন ইকবাল। সমাজপতির পাশাপাশি সাফল্যের সাথে কাজ করছে বিভিন্ন সংগঠনের দায়িত্ব। পেশাগত জীবনের বাইরে পিতার মতো তাঁর আদর্শকে অনুসরণ করে সৃজনশীলতা ও সামাজিক কর্মকান্ডেও নিজেকে জড়িয়ে রেখেছেন সবসময়। যার ধারাবাহিকতায় সমিতির সকল সদস্যদের দাবীর প্রেক্ষিতে আগামী (১৯ জানুয়ারি ) রোজ রবিবারে অনুষ্টেয় পেকুয়া বাজার ব্যবসায়ী কো- অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ৯ম ব্যবস্থাপনা কমিটির (সাধারণ সম্পাদক) পদে নির্বাচনে হরিণ প্রতীক নিয়ে প্রার্থী হয়েছেন তারুণ্যের নেতা সাহেদ ইকবাল।

পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ভুলাইয়া ঘোনা এলাকার — কৃতি সন্তান। নির্বাচনী কার্যক্রম শুরুর আগে থেকেই সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে সাহেদ ইকবাল সমিতির সদস্যদের কাছে প্রচার প্রচারণা চালিয়ে আসছেন অব্যাহতভাবে। এছাড়াও একজন ব্যবসায়ী ,সংগঠন ও প্রতিবাদী নেতা হিসেবে বাজার সমিতির ভোটারদের কাছে রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা। বর্তমানে উক্ত নির্বাচনে প্রচার-প্রচারণায় ইকবাল এখনও অন্য সবার চেয়ে এগিয়ে রয়েছেন বলে জানিয়েছেন সাধারণ মানুষ সহ বাজার ব্যবসায়ী সমিতির ভোটাররা। টানা দুই দুই বার বিপুল ভোটে অত্র ব্যবসায়ী সমিতির নির্বাচিত “ডিরেক্টর” পদে জয় হয়ে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। অন্য প্রাথী সহ অপরাপর প্রার্থীদের জনপ্রিয়তার তুলনায় সাধারণ সম্পাদক পদে নির্বাচনে অংশ নিয়ে সর্বত্র ব্যাপক সাড়াও ফেলেছেন সাহেদ ইকবাল । সব ধরণের যোগ্যতায় অন্য প্রার্থীদের চেয়ে অনেক এগিয়ে সাহেদ ইকবাল ।

এদিকে বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে জয়লাভের লক্ষ্যে বেশ কিছুদিন ধরে প্রতিটি ইউনিয়ন ওয়ার্ড গ্রামে- সমিতির সদস্য/সদস্যাদের ঘরে ঘরেও গিয়েছেন যাচ্ছেন তরুণ এই প্রার্থী। জনপ্রিয় সাধারণ সম্পাদক প্রার্থী সাহেদ ইকবাল বলেন, একজন পেকুয়ার সন্তান হিসেবে যে দেশপ্রেম ও চেতনা ভেতরে কাজ করছে। আমি পেকুয়ার সন্তান। এই পেকুয়া উপজেলার বৃহত্তর জনবসতি এলাকায় পেকুয়া বাজার হচ্ছে এক মাত্র বড় ব্যবসা প্রতিষ্ঠান। বাজারের নিরাপত্তা, ব্যবসায়ী ভাইদের সার্বিক সহযোগিতা, উন্নয়ন, পরিস্কার পরিচ্ছন্, যানজট নিরসনে আমি যতটুকু পারি আপনাদের কাছে ছিলাম এবং আগামীতেও থাকব। বাজার ব্যবসায়ী সমিতির সদস্য/সদস্যারা সহ সব মিলিয়ে স্থানীয় ভোটাররা মনে করেন, তরুণ প্রার্থী হিসেবে সাহেদ ইকবাল সাধারণ সম্পাদক নির্বাচিত হলে অবহেলীত পেকুয়া বাজারের ব্যাপক নিরপরাধ ও উন্নয়ন হবে। তাই সকলের কাছে (হরিণ )প্রতীকে আগামী ১৯ জানুয়ারি রোজ রবিবার ভোট দেয়ার ইচ্ছে পোষন করেছেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩১,৭৪১,৯৫৮
সুস্থ
২৩,৩৬০,৮৯৯
মৃত্যু
৯৭৩,৯৩০

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১