শুক্রবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
ads

ঢাকা দক্ষিণ সিটির নৌকা প্রতীকের ও ১২নং ওয়ার্ড লাটিম’র প্রচারণায় ছাত্রলীগ নেতা রিয়াদ

কাজী খলিলুর রহমানঃ আসছে ১লা ফেব্রুয়ারি (ডিএনসিসি) ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন। আর এ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপসের নৌকা প্রতীকের ও দক্ষিণ সিটির ১২নং ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী মামুনুর রশিদ শুভ্র’র পক্ষে নির্বাচনী প্রচারণায় এখন ব্যস্ত সময় পার করছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক উপ-গ্রন্থনা সম্পাদক খন্দকার আবু ইউসুফ রিয়াদ।

গতকাল ১২নং ওয়ার্ডে নৌকার ও লাটিম প্রতীকের নির্বাচনী প্রচারণা করেন ঢাকা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান আখন্দ, সাবেক সহ-সভাপতি মহসিন আহমেদ, সাবেক সহ সভাপতি
আবদুল্লাহ আল রাসেল, সাবেক সাংগঠনিক সম্পাদক ইমাম হাসান খান, সাবেক উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আবু ইউসুফ রিয়াদ’ বিজয় নিশ্চিত করতে নিরলস প্রচার প্রচারণা চালান তারা।

এদিকে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক এই নেতা ভোটের দিন পর্যন্ত নৌকার প্রচারণা করবেন বলে জানা গেছে। এবিষয়ে ছাত্রলীগের সাবেক নেতা রিয়াদ দেশটুডে২৪কে বলেন, গতকাল ১২নং ওয়ার্ডে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার জনগণের ভাগ্য উন্নয়নে যে কাজ করে যাচ্ছে তাঁর এ উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। তিনি বলেন, উন্নয়নের প্রতীক নৌকা। তাই ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে আবারও নৌকার জয় করতে হবে’ ইনশাআল্লাহ্‌।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নগরবাসী নৌকায় ভোট দিতে উন্মুখ হয়ে রয়েছেন। নগরবাসী দক্ষিণকে গ্রিনসিটি, ক্লিন সিটি ও শিক্ষার নগর রূপান্তরে করতে প্রস্তুত হয়ে আছে। যারা দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে তাদেরকে আর এখন দেশবাসী চায় না।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৫,৫৩৬,০৪০
সুস্থ
৪৫,৩৭৬,৬০৫
মৃত্যু
১,৫১১,৯১৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১