রবিবার, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই জুলাই, ২০২০ ইং
১২ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

ঢাকা দক্ষিণ সিটির আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী’র জন্য ভোট চাইলেন যুবলীগ নেতা রিয়াদ

কাজী খলিলুর রহমানঃ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এর সমর্থনে সবুজ থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমানে আ’লীগ থেকে সবুজবাগ থানার নির্বাচনী দায়িত্ব প্রাপ্ত অনিক ইসলাম রিয়াদ এর নেতৃত্বে সবুজবাগ থানার বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণা ও লিফলেট বিতরণ করেন এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন।

এদিকে সবুজবাগ থানা ছাত্রলীগের সাবেক এই নেতা ভোটের দিন পর্যন্ত নৌকার প্রচারণা করবেন বলে জানা গেছে। এবিষয়ে ছাত্রলীগের সাবেক নেতা রিয়াদ দেশটুডে২৪কে বলেন, সবুজবাগ থানার নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার জনগণের ভাগ্য উন্নয়নে যে কাজ করে যাচ্ছে তাঁর এ উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। তিনি আরো বলেন, উন্নয়নের প্রতীক নৌকা। তাই ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে আবারও নৌকার জয় করতে হবে’ ইনশাআল্লাহ্‌।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নগরবাসী নৌকায় ভোট দিতে উন্মুখ হয়ে রয়েছেন। নগরবাসী দক্ষিণকে গ্রিনসিটি, ক্লিন সিটি ও শিক্ষার নগর রূপান্তরে করতে প্রস্তুত হয়ে আছে। যারা দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে তাদেরকে আর এখন দেশবাসী চায় না।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৯,৬৭৯
সুস্থ
৭০,৭২১
মৃত্যু
১,৯৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,৩৪৭,৬৪৮
সুস্থ
৬,৪২১,৬৬৪
মৃত্যু
৫৩২,৪০৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১