সোমবার, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং
৩রা সফর, ১৪৪২ হিজরী
ads

ডুয়েটে আন্তঃহল ক্রিকেট প্রতিযোগিতা শুরু

তানিম ডুয়েট প্রতিনিধি:  ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) এ জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হলো আন্তঃহল ক্রিকেট প্রতিযোগিতা-২০২০। আজ বৃহস্পতিবার বিকাল ৩ টায় (১৬ই জানুয়ারি) ডুয়েট কেন্দ্রীয় খেলার মাঠে এই প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলাম।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী ও বিভিন্ন হলের প্রভোস্টগণ। এবং ডুয়েট ছাত্রলীগের সভাপতি মোঃ তাইবুর রহমান ও সাধারণ সম্পাদক বিনয় ব্যানার্জী । উক্ত প্রতিযোগিতায় ক ও খ দুটি গ্রুপে মোট নয়টি টিম প্রতিদ্বন্দ্বিতা করবে।
“ক” গ্রুপে কে এন আই (পদ্মগোখরো), কে এন আই(ধূমকেতু), এস এম( চ্যালেঞ্জোরস) এস টি এ (থান্ডারস্) “খ গ্রুপে আছে এস টি এ(স্ট্রাইকারস) এস টি এ(অ্যাসাসাইনস) ড. এফ আর খান (টাইগারস) ড.কিউ কে ( রাইডারস)। এই প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২ ফেব্রুয়ারী । আজকের উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে কে এন আই (পদ্মগোখরো) বনাম এস এম( চ্যালেঞ্জোরস) উক্ত খেলায় এস এম( চ্যালেঞ্জোরস) ৩৯ রানে জয়লাভ করে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩১,২৬৩,৩৬০
সুস্থ
২২,৮৪৭,৫১৯
মৃত্যু
৯৬৫,৩৯৬

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১